আওয়ামী লীগ দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বকে প্রশ্নবিদ্ধ করেছে: সেলিমা রহমান

0

আওয়ামী লীগ দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বকে প্রশ্নবিদ্ধ করেছে জানিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যের সমালোচনা করে বলেছেন, বিএনপি বিদেশীদের কাছে ধর্ণা দেয় না। ওবায়দুল কাদের বলেছেন ‘বিএনপি ভারতের সাথে সম্পর্ক নষ্ট করছে’। আমরা পরিষ্কার ভাষায় বলতে চাই, বিদেশে আমার কোনো প্রভু নেই। দেশের জনগণই আমাদের শক্তি। কিন্তু বর্তমান সরকারের মূলশক্তি জনগণ নয়, প্রভুরাষ্ট্র।

তিনি বলেন, নির্বাচনের আগে ক্ষমতাসীনরা বলেছে, বিএনপি বিদেশীদের কাছে ধর্ণা দেয়। এখন ওবায়দুল কাদেরের কথায়ই প্রমাণ হয়েছে এ সরকার জনগণের ভোটে নির্বাচিত হয়নি, ভারতের দয়ায় জোর করে আবারো ক্ষমতায় এসেছে।

গতকাল শুক্রবার লালবাগ পুরান থানার কেল্লার মোড়ে হৃদয় কমিউনিটি সেন্টারে চকবাজার থানা বিএনপি আয়োজিত এক ইফতার ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

সেলিমা রহমান বলেন, তারা নিজ স্বার্থে সবকিছু বিকিয়ে দিচ্ছে। জনগণের স্বার্থরক্ষা তাদের মূল উদ্দেশ্য নয়, মূল উদ্দেশ্য প্রভুরাষ্ট্রের স্বার্থ রক্ষা করা। তাই দমন-পীড়ন করে গণতন্ত্রকামী মানুষকে দমিয়ে রাখছে আওয়ামী লীগ।

তিনি বলেন, ষড়যন্ত্র করে জনগণের সাথে প্রতারণা করে রাষ্ট্রক্ষমতা দখল করে দেশে একদলীয় শাসনব্যবস্থা কায়েম করেছে সরকার। এ থেকে দেশ ও জনগণকে রক্ষা করতে হলে প্রয়োজন জাতীয় ঐক্য। আসুন জাতীয় ঐক্য গড়ে তুলে ফ্যাসিবাদী সরকারের বিরুদ্ধে সর্বাত্মক আন্দোলন গড়ে তুলি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com