ডামি ভোটে ক্ষমতায় বসে নির্বিকার ভূমিকায় সরকার: শাহাদাত

0

ডামি ভোটে ক্ষমতায় বসে নির্বিকার ভূমিকায় সরকার, জনগণ বাঁচলো না মরলো তা নিয়ে সরকারের কোনো মাথাব্যথা নেই বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন।

গতকাল বুধবার (২০ মার্চ) বিবেলে নগরীর চকবাজার কাপাসগোলা দেরাজ মিয়া লেইনে চকবাজার ওয়ার্ড বিএনপির উদ্যোগে সেহেরি ও ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, মশার উপদ্রবে অতিষ্ঠ চট্টগ্রাম নগরবাসী। বেশকিছু দিন ধরে এই পরিস্থিতি ভয়াবহ রূপ ধারণ করেছে। মশার প্রাদুর্ভাব অসহনীয় পর্যায়ে পৌঁছেছে। মশার কয়েল, নানান ব্র্যান্ডের ওষুধ ও ধূপ-ধোঁয়া ব্যবহার করেও মশার হাত থেকে রক্ষা পাচ্ছেন না নগরবাসী। চট্টগ্রাম এখন মশার নগরীতে পরিণত হয়েছে। আর এই বিষয়ে সরকারের কোনো কার্যকর পদক্ষেপ নেই।

শাহাদাত বলেন, ডামি ভোটে ক্ষমতায় বসে নির্বিকার ভূমিকায় সরকার। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষ এমনিতেই দিশেহারা। এর মধ্যে ওয়াসার নিরাপদ পানি নেই। চারিদিকে হাহাকার ও দীর্ঘশ্বাস। তাই যাদের সামান্য মশা মারার মুরোদ নেই, তাদের আর ক্ষমতায় দেখতে চায় না জনগণ। ব্যর্থ সরকারকে বলবো, এখনই ক্ষমতা ছেড়ে দিন। জোর করে ক্ষমতা দখলে রেখে জনগণকে আর শাস্তি দেবেন না।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com