লক্ষ্মীপুরে অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণ শ্রমিক লীগ নেতার

0

লক্ষ্মীপুরের রামগতি উপজেলা শ্রমিক লীগের সদস্য সচিব মো. জোবায়ের হোসেনের বিরুদ্ধে এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে (২০) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় রোববার (২৮ জানুয়ারি) রাতে ওই গৃহবধূর মা বাদী হয়ে শ্রমিক লীগ নেতা জোবায়ের ও তার সহযোগী শাহাদাত হোসেনের নাম উল্লেখ করে মামলা করেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও রামগতি থানার উপ-পরিদর্শক (এসআই) শাহনুর আলম বলেন, ভিকটিম গৃহবধূকে ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। তিনি সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জবানবন্দি দিয়েছেন। এসব নিয়ে ব্যস্ত থাকায় আসামিকে গ্রেপ্তারে অভিযান চালানো সম্ভব হয়নি। খুব শিগগিরই আসামিকে গ্রেপ্তার করা হবে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ওই গৃহবধূ উপজেলার চরআলগী ইউনিয়নের চরনেয়ামত গ্রামের বাসিন্দা। প্রায় চার মাস আগে পার্শ্ববর্তী চর সেকান্দর গ্রামের এক রিকশা চালকের সঙ্গে তার বিয়ে হয়। এখন তিনি দুই মাসের অন্তঃসত্ত্বা। শাশুড়ির অসুস্থতার কথা শুনে ২০ জানুয়ারি দুপুরে বাবার বাড়ি থেকে হেঁটে তিনি শ্বশুর বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে চর সেকান্দর গ্রামের মৌলভী বাজারের সামনে সুফিরহাট-বাংলাবাজার পাকা রাস্তায় পেছন থেকে তার মুখ চেপে ধরে অভিযুক্তরা। একপর্যায়ে শ্রমিক লীগ নেতা জোবায়ের তার ব্যক্তিগত কার্যালয়ের পেছনের কক্ষে জোরপূর্বক তাকে নিয়ে যায়। পরে তাকে ধর্ষণ করে। ঘটনাটি কাউকে জানালে হত্যা করা হবে বলে হুমকি দেন। ঘটনার সময় অপর অভিযুক্ত শাহাদাত বাইরে পাহারা দিচ্ছিল।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com