একতরফা পাতানো প্রহসনের নির্বাচন বাংলাদেশের জনগণ আর দেখতে চায় না: জামায়াত

0

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমির অ্যাডভোকেট ড. হেলাল উদ্দিন বলেছেন, ২০১৪ সাল ও ২০১৮ সালের মতো একতরফা পাতানো প্রহসনের নির্বাচন বাংলাদেশের জনগণ আর দেখতে চায় না। পুলিশের কতিপয় অতি উৎসাহী কর্মকর্তারা সরকারের ঘোষিত নীল নকশার কর্মসূচি বাস্তবায়নে মরিয়া হয়ে উঠেছে। আমরা বলতে চাই, জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়ে আপনারা ঘৃণিত ব্যক্তিতে পরিণত হচ্ছেন। এভাবে চলতে থাকলে দেশের জনগণই আপনাদেরকে ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষেপ করবে। আদালতের ঘাড়ে বন্দুক রেখে বিরোধী রাজনৈতিক নেতাদেরকে সাজা প্রদান করে সরকার অংশগ্রহণমূলক নির্বাচনের পথ রুদ্ধ করছে। দেশের সাংবিধানিক প্রতিষ্ঠানগুলোকে ধ্বংস করে ক্ষমতা দীর্ঘায়িত করার পায়তারা চলছে। এবার আওয়ামী সরকারের পদত্যাগ ও তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা ছাড়া এদেশে আর কোনো নির্বাচন করতে দেয়া হবে না। জীবনবাজি রেখে ঘোষিত প্রহসনের তফসিল বাতিল করে তত্ত্ববধায়ক সরকারের অধীনে অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের মাধ্যমে দেশে জনগণের সরকার প্রতিষ্ঠা করা হবে ইনশাআল্লাহ।

রোববার রাজধানীতে জামায়াতের নিবন্ধন মামলায় ন্যায়ভ্রষ্ট রায়, ফরমায়েসী নির্বাচনী তফসিল বাতিল, অবৈধ সরকারের পদত্যাগ ও তত্ত্বাবধায়ক সরকারের হাতে ক্ষমতা হস্তান্তরের দাবিতে কেন্দ্র ঘোষিত সপ্তম দফা অবরোধ কর্মসূচির অংশ হিসেবে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের পল্টন জোন আয়োজিত রাজধানীর বেইলী রোডে সড়ক অবরোধকালে এসব কথা বলেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী দক্ষিণের মজলিসে শূরা সদস্য শাহীন আহমদ খান, অ্যাডভোকেট মারুফুল ইসলাম, মোস্তাফিজুর রহমান শাহীন, জামায়াত নেতা আফম ইউসুফসহ অন্যান্য নেতারা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com