দলীয় সরকারের অধীনে নির্বাচন হলে ভোটকেন্দ্রে যাবেন না: চরমোনাই পীর

0

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম (চরমোনাই পীর) বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন দলীয় সরকারের অধীনে হলে ইসলামী আন্দোলন বাংলাদেশ নির্বাচনে যাবে না।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) দুপুরে চরমোনাই ময়দানে অনুষ্ঠিত বার্ষিক অগ্রহায়ণ মাহফিলের দ্বিতীয় দিনে ইসলামী আন্দোলন বাংলাদেশ আয়োজিত জাতীয় ওলামা-মাশায়েখ সম্মেলনে সভাপতির বক্তব্যে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন দলীয় সরকারের অধীনে হলে ইসলামী আন্দোলন বাংলাদেশ নির্বাচনে যাবে না। ২০১৪-১৮ সালে আমরা দেখেছি দলীয় সরকারের অধীনে কোনো নির্বাচন সুষ্ঠু ও অংশগ্রহণমূলক হয়নি। এই নির্বাচনও দলীয় সরকারের অধীনে সুষ্ঠু হবে না। দলীয় সরকারের অধীনে নির্বাচনে যাওয়ার কোনো সম্ভাবনা নেই আমাদের। দলীয় সরকারের অধীনে নির্বাচন হলে আপনারাও ভোটকেন্দ্রে যাবেন না।

উদ্বোধনী বক্তব্যে ইসলামী আন্দোলন বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান বলেন, দেশে এখন নীরব দুর্ভিক্ষ চলছে। অর্থনৈতিক সংকট আজ বাংলাদেশের প্রতিটি ঘরে । এই সংকট, অনিশ্চয়তা ও অস্থিরতা ও অশান্তির জন্য দায়ী বর্তমান আওয়ামী লীগ সরকার।

বাংলাদেশের পররাষ্ট্র সচিবের দিল্লি সফরের সমালোচনা করে তিনি বলেন, দিল্লী কী বাংলাদেশের রাজধানী সেখানে গিয়ে কেন অন্যান্য দেশের কুটনৈতিকদের সঙ্গে বৈঠক করতে হবে?

পররাষ্ট্রমন্ত্রীর মিডিয়া ব্রিফিংয়ের সমালোচনা করে গাজী আতাউর রহমান আরো বলেন, এদের কথাবার্তা ও আচরণে মনে হচ্ছে বাংলাদেশ কোনো স্বাধীন সার্বভৌম রাষ্ট্র নয়। বাংলাদেশের জনগণ আর এক মুহূর্তও এই সরকারকে ক্ষমতায় দেখতে চায় না। আমাদের আমীরের ঘোষিত দাবির আলোকে দ্রুততম সময়ে অবৈধ সংসদ ভেঙে দিয়ে জাতীয় সরকারের অধীনে নির্বাচনের ব্যবস্থা করতে হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com