জনগণকে ধোঁকা দিয়ে আর কোনো পাতানো নির্বাচন দেশে করতে দেয়া হবে না: জামায়াত

0

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি অধ্যাপক ড. মু. আবদুল মান্নান বলেছেন, কোনো তাবেদারি সরকারকে বাংলাদেশের জনগণ আর ক্ষমতায় দেখতে চায় না। জনগণকে ধোঁকা দিয়ে আর কোনো পাতানো নির্বাচন দেশে করতে দেয়া হবে না। সভ্য পৃথিবীতে ভোটাধিকার চাওয়া লজ্জাজনক। ২০১৪ সাল ও ২০১৮ সালের মতো একতরফা পাতানো নির্বাচন এদেশের জনগণ মানবে না। প্রশাসনের কতিপয় পথভ্রষ্ট ব্যক্তিরা সরকারের নীল নকশা বাস্তবায়নে মরিয়া। এ সরকার জনগণের হৃদয় থেকে ছিটকে গিয়ে রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে ক্ষমতায় যেতে চায়। আদালতের ঘাড়ে বন্দুক রেখে সরকার অংশগ্রহণমূলক নির্বাচনের পথ রুদ্ধ করছে। দেশের সাংবিধানিক প্রতিষ্ঠানগুলোকে ধ্বংস করে ক্ষমতা দীর্ঘায়িত করা যাবে না।

বৃহস্পতিবার রাজধানীর মতিঝিল এলাকায় সড়ক অবরোধকালে নেতৃত্ব দিয়ে তিনি এসব কথা বলেন। প্রহসনের তফসীল বাতিল, কেয়ারটেকার সরকার পুনঃপ্রতিষ্ঠা, জামায়াতের নিবন্ধন নিয়ে ন্যায়ভ্রষ্ট রায়, আমিরে জামায়াত ডা. শফিকুর রহমানসহ নেতাদের মুক্তি ও দ্রব্যমূল্যের উর্ধ্বগতি নিয়ন্ত্রণের দাবিতে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ষষ্ঠ দফার দু’দিনব্যাপী অবরোধের সমর্থনে রাজধানীর প্রাণকেন্দ্র মতিঝিল এলাকায় সড়ক অবরোধ করে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের নেতাকর্মীরা।

এ সময় আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী দক্ষিণের মজলিসে শূরার সদস্য আবু আম্মার, এসএম শামসুল বারী, মু’তাসিম বিল্লাহ, নুর উদ্দিন এবং ছাত্রনেতা মুহিবুল্লাহ হোসাইনীসহ জামায়াত ও শিবিরের বিভিন্ন পর্যায়ের নেতা ও কর্মীরা।

এছাড়াও আজ ষষ্ঠ দফায় ৪৮ ঘণ্টার অবরোধের দ্বিতীয় দিনে একই দাবিতে রাজধানীর বিভিন্ন গুরুত্বপূর্ণ মহাসড়কে ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের অবরোধ কর্মসূচি পালিত হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com