আবারও ভোটার বিহীন একদলীয় নির্বাচন হতে যাচ্ছে তাতে কারও কোন সন্দেহ নাই: এবি পার্টি

0

প্রহসনের তফসিল বাতিল করে একতরফা ভোটারবিহীন নির্বাচন আয়োজন থেকে সরে এসে সব রাজনৈতিক দলের অর্থবহ সংলাপ ডাকার জন্য আবারও আহ্বান জানিয়েছে এবি পার্টি।

সোমবার বিকাল ৩ টায় রাজধানীর পল্টন বিজয়-৭১ চত্বরে অবৈধ সরকারের পদত্যাগ, প্রহসনমূলক নির্বাচনি তফসিল বাতিল ও সব রাজনৈতিক বন্দির মুক্তির দাবিতে চলমান আন্দোলন কর্মসূচির প্রতি সংহতি জানিয়ে আয়োজিত সংহতি সমাবেশে এবি পার্টি নেতারা এ আহ্বান জানান।

সংগঠনের ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আলতাফ হোসাইনের সঞ্চালনা ও সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জুর সভাপতিত্বে সমাবেশটি অনুষ্ঠিত হয়।

মজিবুর রহমান মঞ্জু বলেন, জাতীয় ও আন্তর্জাতিক সব মহলের উদ্বেগ ও আপত্তি উপেক্ষা করে বিতর্কিত নির্বাচন কমিশন যে তফসিল ঘোষণা করেছে তা আওয়ামী লীগ ছাড়া সবাই প্রত্যাখান করেছে। তফসিলের আগে ২৮ অক্টোবরের ঘটনাকে পুঁজি করে গুরুত্বপূর্ণ নেতাদের সহ প্রায় ১৫ হাজার নেতা-কর্মী গ্রেফতারের ঘটনায় দেশবাসী ও বিশ্ব সম্প্রদায়ের কাছে দুরভিসন্ধি পরিস্কার হয়ে গেছে। এটা যে আবারও একটা ভোটার বিহীন একদলীয় নির্বাচন হতে যাচ্ছে তাতে কারও কোন সন্দেহ নাই।

তিনি বলেন, এই প্রহসনের তফসিল বাতিল ও গ্রেফতার নেতাদের মুক্তি দিতে হবে এবং একটি কার্যকর অর্থবহ সংলাপের মাধ্যমে সবার অংশগ্রহণে গ্রহণযোগ্য নির্বাচনের আয়োজন করতে হবে। যদি তা না করা হয় তাহলে জাতির জন্য ঘোর অমানিশা নেমে আসবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com