শিগগিরই সরকার যদি পদত্যাগ না করে, আমরা অসহযোগ আন্দোলনের ডাক দেব: নুর

0

শিগগিরই সরকার পদত্যাগ না করলে অসহযোগ আন্দোলনের ডাক দেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন গণ অধিকার পরিষদের সভাপতি নুরুল হক নুর।

সোমবার (২০ নভেম্বর) দুপুরে সরকারের পদত্যাগ ও তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে বিজয় নগর মোড়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে গণ অধিকার পরিষদ।

সমাবেশে নুর এ হুঁশিয়ারি দেন।
মিছিল শেষে কিছুক্ষণ পল্টন মোড় অবরোধ করে রাখেন গণ অধিকার পরিষদের নেতাকর্মীরা। বিক্ষোভ মিছিলে দুইশর বেশি নেতাকর্মী অংশ নেন।

সমাবেশে নুর বলেন, আরও কিছুদিন আমাদের রাজপথে জনগণকে নিয়ে থাকতে হবে। আমরা সামরিক বাহিনী, পুলিশ বাহিনী, বিচার বিভাগ, সব সরকারি কর্মকর্তা-কর্মচারীর মতামত নিচ্ছি, আলোচনা করছি। শিগগিরই সরকার যদি পদত্যাগ না করে, আমরা অসহযোগ আন্দোলনের ডাক দেব।

তিনি বলেন, আন্দোলনে পুলিশ যোগ দেবে, সচিবালয় থেকে বের হয়ে আসবেন সরকারি আমলারা। আপনার জন্য দুঃখ হয় যে, আপনি নিজের এবং আওয়ামী লীগের পতন ডেকে আনছেন। তাই বলব রাজনৈতিক আলোচনার মাধ্যমে আওয়ামী লীগকে বাঁচান।

নুর বলেন, এ সরকার এখন বিভিন্ন রাজনৈতিক দলগুলোকে এমপি মন্ত্রিত্বের অফার দিচ্ছে নির্বাচনে নিয়ে যাওয়ার জন্য। আমরা পরিষ্কার ভাষায় বলতে চাই, গণ অধিকার পরিষদ শেখ হাসিনার অধীনে কোনো পাতানো নির্বাচনে যাবে না।

তিনি বলেন, যতই চাপ আসুক, যতই নির্যাতন আসুক, আমরা প্রয়োজনে কেরানীগঞ্জ কারাগারে যাব, তবুও এ সরকারের পাতানো ফাঁদে পা দেব না।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com