ইডেন মহিলা কলেজের শিক্ষার্থীকে স্ট্যাম্প দিয়ে পেটালেন ছাত্রলীগ নেত্রী

0

রাজধানীর ইডেন মহিলা কলেজের এক শিক্ষার্থীকে স্ট্যাম্প দিয়ে পেটানোর অভিযোগ উঠেছে কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি নুজহাত ফারিয়া রোকসানা ওরফে রোকসানা আক্তারের বিরুদ্ধে। এছাড়াও সাধারণ শিক্ষার্থীরা ওই ছাত্রলীগ নেত্রীর বিরুদ্ধে আরও অনেক অভিযোগ করেছেন। অভিযুক্ত নেত্রী ইডেন কলেজের গণিত বিভাগের ২০১৩-২০১৪ শিক্ষাবর্ষের আবাসিক শিক্ষার্থী। তিনি ইডেন মহিলা কলেজ ছাত্রলীগ সভাপতি তামান্না জেসমিন রিভার অনুসারী।

গত মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে কলেজের ফজিলাতুন নেছা মুজিব হলের ৫০৬ নম্বর কক্ষে এ ঘটনা ঘটে। অভিযুক্ত রোকসানা আক্তার এবং ভুক্তভোগী ওই শিক্ষার্থী একই কক্ষে থাকেন।

এ ঘটনার পরপরই হলের সাধারণ শিক্ষার্থীরা হল সুপার নাজমুন নাহারকে একটি লিখিত অভিযোগ দেন।

অভিযোগে সাধারণ শিক্ষার্থীরা বলেন, ‘আমরা বঙ্গমাতা হলের পঞ্চম তলার সাধারণ শিক্ষার্থী। আমরা ওই ঘটনায় সশরীরে উপস্থিত ছিলাম। সন্ধ্যা ৭টা নাগাদ কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি রোকসানা আক্তার এক আবাসিক শিক্ষার্থীকে (নিরাপত্তাজনিত কারণে ছাত্রীর নাম গোপন করা হচ্ছে। তবে ওই অভিযোগের কপিতে ছাত্রীর নাম রয়েছে) নির্যাতন শুরু করেন। তখন তার চিৎকারে আমরা আশপাশের রুমের ছাত্রী-আপুরা ঘটনাস্থলে উপস্থিত হই। তখন আমরা জানতে পারি, ভর্তিচ্ছু বহিরাগত শিক্ষার্থীদের হলে সিট দিচ্ছেন ছাত্রলীগ নেত্রী রোকসানা। অথচ ভুক্তভোগী শিক্ষার্থীকে লিগ্যাল (বৈধ) করে এক বছর ধরে পলিটিক্যাল রুমে রাখা হয়েছে এবং প্রতিদিন অত্যাচার-নির্যাতন করতেন। আজ ওই শিক্ষার্থী এটার প্রতিবাদ করলে তর্কাতর্কির একপর্যায়ে রোকসানা তাকে স্ট্যাম্প দিয়ে শরীরে আঘাত করেন। তার জামাকাপড় ছিঁড়ে দেন, চুল ছিঁড়ে ফেলেন এবং বঁটি দিয়ে মারতে উদ্যত হন। পুরো পঞ্চম তলার শিক্ষার্থীরা রোকসানার অত্যাচারের শিকার। অতএব, আমরা এর স্থায়ী সমাধান চাই এবং এর বিচার চাই।’

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com