প্রেমের টানে কথা রাখলেন মেক্সিকান তরুণী

0

প্রেমের টানে বাংলাদেশে ছুটে আসা মেক্সিকান তরুণী গ্লাডিস নাইলি টরিবিও মরালেস (৩৩) কথা রেখেছেন। জামালপুরের সরিষাবাড়ী উপজেলার যুবক রবিউল হাসান রুমানকে (৩০) অবশেষে নিয়ে গেছেন তার নিজ দেশে। এক বছর পর ভালোবাসা দিবসের প্রাক্কালে ভালোবাসার মানুষকে কাছে পেয়ে আনন্দে ভাসছেন এ দম্পতি।

শনিবার (১১ ফেব্রুয়ারি) ঢাকা থেকে তুরস্কের ইস্তাম্বুল বিমানবন্দর হয়ে মেক্সিকোতে পৌঁছান রুমান। এসময় তাকে স্বাগত জানান স্ত্রী গ্লাডিস নাইলি।

মেক্সিকো পৌঁছে রবিউল হাসান রুমান বলেন, ‘তিনদিন আগে ঢাকার হযরত শাহজালাল (রহ.) বিমানবন্দর থেকে তুরস্কের ইস্তাম্বুল বিমানবন্দর হয়ে মেক্সিকোতে পৌঁছেছি। বিমানবন্দরে আমাকে স্বাগত জানান স্ত্রী গ্লাডিস নাইলি টরিবিও মরালেস। বর্তমানে আমরা ভালো আছি। নতুন পরিবেশে নিজেকে মানিয়ে নেওয়ার চেষ্টা করছি।’

রবিউল হাসান জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের পোগলদিঘা গ্রামের নজরুল ইসলামের ছেলে।

পারিবারিক সূত্র জানায়, ২০১৯ সালে উত্তর আমেরিকার দেশ মেক্সিকোর তরুণী গ্লাডিস নাইলি টরিবিও মরালেসের সঙ্গে ফেসবুকে পরিচয় হয় রবিউল হাসান রুমানের। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গতবছরের ২১ নভেম্বর বাংলাদেশে এসে ইসলাম ধর্ম গ্রহণ করে রুমানকে বিয়ে করেন ওই মেক্সিকান তরুণী। তারপর প্রায় একমাস বাড়িতে অবস্থান করেন।

ভিসার মেয়াদ শেষ হয়ে যাওয়ায় পরে ফিরে যান নিজ দেশে। যাওয়ার সময় কথা দিয়ে যান, দুদেশের নিয়মানুযায়ী আনুষ্ঠানিকতা সম্পন্ন করে রুমানকে মেক্সিকোতে নিয়ে যাবেন তিনি। অবশেষে তিনি তার কথা রেখেছেন।

রবিউল হাসান বলেন, তিনি ভালোভাবে ইংরেজিতে কথোপকথনের জন্য একজন দক্ষ বন্ধু খুঁজছিলেন। একপর্যায়ে তাদের মধ্যে গভীর বন্ধুত্ব ও প্রেমের সম্পর্ক তৈরি হয়। পরে গ্লাডিস নাইলি দেশে এলে এফিডেভিটের মাধ্যমে তাকে বিয়ে করেন।

মেক্সিকোর পোএবলা শহরের ব্যবসায়ী গ্রেগ্রোরিও টরিবিওর মেয়ে গ্লাডিস নাইলি। মেক্সিকোর বেনেমেরিটা অটোনোমাস ইউনিভার্সিটি অব পোএবলা থেকে ২০১৬ সালে তিনি গ্র্যাজুয়েশন শেষ করেন। ইসলাম ধর্ম গ্রহণের পর তার বর্তমান নাম লাইলী আক্তার।

সূত্র: জাগো নিউজ

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com