সিরাজগঞ্জে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা

0

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও ঢাকা কলেজ শাখা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক মোনায়েম হোসেন জেমসের বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে।

গত ৫ ফেব্রয়ারি লালবাগ থানায় এ অভিযোগে ভুক্তভোগী ইডেন কলেজের এক ছাত্রী মামলা করেন।

মোনায়েম তাড়াশ উপজেলার সগুনা ইউনিয়নের হেমনগর গ্রামের আব্দুল ওহাবের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার ওই ছাত্রী বর্তমানে চার সপ্তাহের অন্তঃসত্ত্বা। তার গ্রামের বাড়ি সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলা। তিনি রাজধানীর ইডেন কলেজে পড়াশোনা করার সময় ঢাকা কলেজ শাখা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক মোনায়েম হোসেন জেমসের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। একপর্যায়ে জেমস তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে লালবাগের রসুলবাগ এলাকায় একটি বাসায় নিয়ে একাধিক বার ধর্ষণ করে।

অভিযোগে ওই ছাত্রী বলেন, গত ৩০ জানুয়ারি ২০২৩ তারিখে ধানমন্ডির পপুলার ডায়াগনস্টিক সেন্টারে পরীক্ষা করে জানতে পারেন তিনি চার সপ্তাহের অন্তঃসত্ত্বা। বিষয়টি জেমসকে জানালে তিনি বাচ্চাটি নষ্ট করার কথা বলেন। পরে তিনি গর্ভবতী হওয়ার বিষয়টি জেমসের বাবা ও ভাইকে জানালে তারাও তা মেনে না নিয়ে একই কথা বলেন।

ওই ছাত্রী আরো বলেন, এ ঘটনার পর ৪ জানুয়ারি জেমসের পরিবার তাদের বিয়ে দেবেন বলে আশ্বাস দেন। কিন্তু তাদের বিয়ে না দিয়ে কৌশলে ৩ ফেব্রুয়ারি নিজ এলাকার অন্য একটি মেয়ের সাথে জেমসের বিয়ে দেন। বিষয়টি জানতে পেরে ইডেন কলেজে ওই ছাত্রী ৫ ফেব্রুয়ারি ঢাকার লালবাগ থানায় একটি মামলা দায়ের করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com