সুইডেনে কুরআনে অগ্নিসংযোগকারীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে: এনায়েতুল্লাহ আব্বাসী

0

সুইডেনে তুর্কি দূতাবাসের সামনে মুসলমানদের ধর্মীয় গ্রন্থ কুরআন শরিফের বিরুদ্ধে অবমাননাকর আচরণের তীব্র ঘৃণা প্রকাশ ও প্রতিবাদ করে মানববন্ধন করেছে তাহরিকে খতমে নুবুওয়্যাত বাংলাদেশ।

মঙ্গলবার বাদ আসর নারায়ণগঞ্জ নগরীর পাঠানতলী আব্বাসী মঞ্জিল জৌনপুরী দরবার শরীফে তাহরিকে খতমে নুবুওয়্যাত বাংলাদেশের আমির ও জৌনপুরী পীর সাহেব ড. সাইয়্যেদ মুহাম্মাদ এনায়েতুল্লাহ আব্বাসী ওয়া সিদ্দিকীর নেতৃত্বে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে তাহরিকে খতমে নুবুওয়্যাত বাংলাদেশের আমির ড. মুহাম্মাদ এনায়েতুল্লাহ আব্বাসী ওয়া সিদ্দিকী কঠোর হুঁশিয়ারি দিয়ে বলেন, সারা বিশ্বে মুসলমানদের নিয়ে গভীর ষড়যন্ত্র চলছে। মুসলমানদের ওপর গণহত্যা, দখল, নির্যাতন ও লুটপাট চালানোর সাথে সাথে তথাকথিত সভ্য দেশগুলো মুসলমানদের কলিজায় আঘাত দিয়ে যাচ্ছে। তারই অংশ হিসেবে সুইডেনে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় উগ্রবাদীদের দ্বারা কুরআন পোড়ানো হয়েছে, যা মুসলমানদের প্রতি চরম ধৃষ্টতা। এই গর্হিত কাজ কোনোভাবেই মত প্রকাশের স্বাধীনতা হতে পারে না; বরং মত প্রকাশের স্বাধীনতার আড়ালে পরিকল্পিতভাবে মুসলমানদের পবিত্র মূল্যবোধকে অবমাননা করা হয়েছে।

এনায়েতুল্লাহ আব্বাসী আরো বলেন, এর আগে ২০২০ সালে সুইডেনে একই কাজ করেছিল ওই উগ্রপন্থীরা। কিন্তু সুইডেন সরকার বা জাতিসঙ্ঘ কেউ-ই তার বিরুদ্ধে কোনো কার্যকর ব্যবস্থা নেয়নি। ফলে একই ঘটনার পুনরাবৃত্তি হয়েছে। সুতরাং নিজেদের মর্যাদা, অধিকার ও মূল্যবোধকে টিকিয়ে রাখতে মুসলমানদেরকেই দ্রুত কার্যকর ব্যবস্থা নিতে হবে। কুরআনে অগ্নিসংযোগকারীদের গ্রেফতারর করে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে এবং এমন ন্যক্কারজনক ঘটনার পুনরাবৃত্তি রোধে সুইডেন সরকারের প্রতি ঘৃণা প্রকাশ করছি। যদি কর্তৃপক্ষ কার্যকরী কোনো পদক্ষেপ না নেয় তাহলে বাংলাদেশ থেকে সুইডেন দূতাবাস উচ্ছেদ করা হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com