বসতবাড়িতে চুরি করার সময় হাতেনাতে আটক শ্রমিক লীগ নেতা

0

নোয়াখালীর কোম্পানীগঞ্জে বসতবাড়িতে চুরি করার সময় হাতেনাতে আটক শ্রমিক লীগ নেতা সরোয়ার হোসেনকে (৩৮) সহযোগীসহ কারাগারে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (১০ জানুয়ারি) সন্ধ্যায় জেলার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. এমদাদ তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। আদালতের পুলিশ পরিদর্শক শাহ আলম বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

এর আগে একইদিন সকালে কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের আনার আহমেদের বাড়ি থেকে আটক করে তাদের পুলিশে দেয় স্থানীয়রা। এসময় তাদের কাছ থেকে চুরির ১ হাজার ২৯০ টাকা ও সিএনজিচালিত একটি অটোরিকশা জব্দ করা হয়।

কারাগারে যাওয়া সরোয়ার হোসেন উপজেলার ৪ নম্বর চরকাঁকড়া ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি ও চরকাঁকড়া গ্রামের ঘরছানি মিয়াজী বাড়ির মৃত আবদুর রশিদের ছেলে। তার সহযোগী হলেন, মুছাপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সর্দার বাড়ির আবদুল খালেকের ছেলে আলমগীর হোসেন (৩১)।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার (৯ জানুয়ারি) রাত আড়াইটার দিকে শ্রমিক লীগ নেতা সরোয়ারের নেতৃত্বে সংঘবদ্ধ চোরের দল প্রথমে মুছাপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের হামিদ মেম্বারের বাড়িতে ঢুকে নগদ টাকা চুরি করে। পরে রাত সাড়ে ৩টার দিকে পাশের আনার আহমেদের বাড়িতে চুরি করতে গেলে পরিবারের সদস্যরা টের পেয়ে ধাওয়া দেয়। এসময় চোর আলমগীরকে আটক করা হয়। পরে তার কথা মতে শ্রমিক লীগ নেতা সরোয়ারকেও আটক করা হয়। এসময় তাদের সহযোগী রাসেল পালিয়ে যায়। পরে মঙ্গলবার দুপুরে মুছাপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মৃত আনোয়ার আহমেদের ছেলে মো. ইব্রাহিম বাদী হয়ে তিনজনকে আসামি করে মামলা করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com