লক্ষ্মীপুরে আড়াই কোটি টাকার ইয়াবাসহ যুবলীগ নেতা গ্রেফতার

0

লক্ষ্মীপুরে ইয়াবা ট্যাবলেটসহ ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ও প্যানেল চেয়ারম্যান মনির হোসেন সজিবসহ আরও দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ ৮৫ হাজার ২০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। যার বাজার মূল্য প্রায় ২ কোটি ৫৫ লাখ ৬ হাজার টাকা বলে জানিয়েছেন র‌্যাব।

বুধবার দুপুর আড়াইটার দিকে সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটক ৩ জনসহ ৫ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। র‌্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পের নায়েব সুবেদার (ডিএডি) নুরুল ইসলাম বাদী হয়ে এ মামলা দায়ের করেন। গ্রেফতার অন্য দু’জন হলেন- গ্রাম পুলিশ সদস্য মো. ইব্রাহিম ও যুবলীগ কর্মী আমির হোসেন। র‌্যাব-১১ এর সিপিসি-৩ এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান জানান, মঙ্গলবার রাত ৩টার দিকে লক্ষ্মীপুর সদর উপজেলার চররমনী মোহন ইউনিয়নের মধ্য চররমনী গ্রাম থেকে ইয়াবাসহ ইউপি সদস্য মনির হোসেন, গ্রাম পুলিশ সদস্য মো. ইব্রাহিম ও যুবলীগ কর্মী আমির হোসেনকে আটক করা হয়। গ্রেফতারকৃত মনির চররমনী মোহন ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য। তিনি ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান এবং ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহ্বায়ক। মনির জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আলমগীর হোসেনের ভাগিনা।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত মনির বাসায় ইয়াবা রেখে বিক্রি করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সেখানে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অজ্ঞাত আসামিরা পালিয়ে যান। ঘটনাস্থল থেকে ইউপি সদস্য মনির, গ্রাম পুলিশ সদস্য ইব্রাহিম ও যুবলীগ কর্মী আমিরকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ৪৩৬টি এয়ার টাইট প্যাকেট ভর্তি ৮৫ হাজার ২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক তাফাজ্জল হোসেন চৌধুরী টিটু জানান, ঘটনাটি তিনি শুনেছেন। কেন্দ্রীয় নেতাদের বিষয়টি জানানো হয়েছে। কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। চররমনী মোহন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু ইউছুফ ছৈয়াল বলেন, গ্রেপ্তারকৃত মনির, ইব্রাহিম ও আমির খারাপ প্রকৃতির লোক। দীর্ঘদিন ধরে তারা মাদক সেবন ও বিক্রির সঙ্গে জড়িত ছিল।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, র‌্যাবের পক্ষ থেকে ৫ জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আটক তিনজনকে গ্রেফতার দেখানো হয়েছে। পরবর্তী আইনগত প্রক্রিয়া শেষে তাদেরকে লক্ষ্মীপুর আদালতে সোপর্দ করা হবে। র‌্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান বলেন, গ্রেফতারকৃত আসামিদের লক্ষ্মীপুর সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক আসামিদের গ্রেপ্তার অভিযান অব্যাহত

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com