গণতান্ত্রিক আন্দোলনে বিএনপির পাশে থাকুন: গয়েশ্বর

0

সরকার পতনসহ ১০ দফা দাবিতে চলমান গণতান্ত্রিক আন্দোলনে দেশবাসীকে বিএনপির পাশে থাকার আহ্বান জানিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

গতকাল সোমবার (২ জানুয়ারি) দিনগত রাতে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে অসহায় ও দুস্থ মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণের আগে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

গয়েশ্বর বলেন, আপনারা সবাই জানেন আমাদের চেয়ারপারসন খালেদা জিয়া মিথ্যা, ভিত্তিহীন মামলায় রাজনৈতিক কারণে গৃহবন্দি অবস্থায় আছেন। একই অবস্থা আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানও। তিনি বিদেশে থাকতে বাধ্য হচ্ছেন। আমাদের দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ বহু নেতাকর্মী গ্রেফতার হয়ে কারাবন্দি অবস্থায় আছেন। তাদের জন্য সবাই দোয়া করবেন। তাদের যেন আমরা মুক্ত করতে পারি।

দেশবাসীর কাছে আহ্বান জানিয়ে বিএনপির এ নেতা বলেন, আপনারা চলমান গণতান্ত্রিক আন্দোলনে আমাদের পাশে থাকুন। যাতে করে আমাদের নেতারা মুক্ত হয়ে আপনাদের পাশে দাঁড়াতে পারেন।

খালেদা জিয়ার প্রসঙ্গ টেনে গয়েশ্বর বলেন, আপনারা জানেন, আমার-আপনার নেত্রী ও গণতন্ত্রের মাতা খালেদা জিয়া শীতের রাতে অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করতেন। আপনারা সবাই দোয়া করবেন, হঠাৎ করে যেন আপনাদের নেত্রী গৃহবন্দি অবস্থা থেকে মুক্ত হয়ে আপনাদের পাশে দাঁড়াতে পারেন।

বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলামের তত্ত্বাবধানে এ অনুষ্ঠানে আরও ছিলেন- অধ্যাপক রফিক আল কবির লাবু, এ এস এম রফিকুল ইসলাম বাচ্চু, জাহানারা বেগম, কাজী রওনাকুল ইসলাম টিপু, ডা. মাহমুদুর রহমান নোমান, ডা. জাহিদুল কবির, ডা. ইমন, ডা. রতন, ডা. তৌহিদুর রহমান, ডা. সাইফুল ইসলাম বাদশা।রপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে সাড়ে চারশ অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com