নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে গৃহবধূকে হাত-পা বেঁধে ধর্ষণ

0

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে এক গৃহবধূকে (২৫) হাত-পা বেঁধে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত যুবক হৃদয় প্রধানকে (৩০) ঢাকার শ্যামপুর এলাকায় থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে বুধবার বিকালে র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

গ্রেফতারকৃত হৃদয় প্রধান চাঁদপুর জেলার মতলব উত্তর থানার কৃষ্ণপুর এলাকার মৃত ওয়াহেদ প্রধানের ছেলে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার যুবক ধর্ষণের সঙ্গে সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছে।

সিদ্ধিরগঞ্জ পুলের পাইনাদি জামে মসজিদ ও কবরস্থানের পেছনে মমিন মিয়ার ভাড়াটিয়া বাড়ির দ্বিতীয় তলার ফ্ল্যাট বাসায় ২১ ডিসেম্বর এ ঘটনা ঘটে বলে অভিযোগ ওই যুবকের বিরুদ্ধে।

র‌্যাব জানায়, হৃদয় প্রধান ও ধর্ষণের শিকার গৃহবধূ সিদ্ধিরগঞ্জের পাইনাদি এলাকার একটি বাড়ির ২য় তলার ফ্ল্যাটে সাবলেট হিসেবে সপরিবারে বসবাস করেন। গত ২১ ডিসেম্বর অভিযুক্ত হৃদয় প্রধানের স্ত্রী আদমজী ইপিজেডে কাজে চলে যান এবং গৃহবধূর স্বামীও চাকরির জন্য মোহাম্মদপুর এলাকায় চলে যান। এ সুযোগে হৃদয় প্রধান গৃহবধূকে বাসায় একা পেয়ে তার ব্যবহৃত উড়না দিয়ে হাত-পা বেঁধে জোরপূর্বক ধর্ষণ করে। পরে হৃদয় প্রধান গৃহবধূকে বিভিন্ন ধরনের ভয়-ভীতি প্রদর্শন করে পালিয়ে যায়।

এ ঘটনায় গৃহবধূ নিজে বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। গোয়েন্দা অনুসন্ধান করে হৃদয়কে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব। গ্রেফতার আসামিকে সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব জানায়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com