সাভারে পোশাক শ্রমিককে তুলে নিয়ে গণধর্ষণ

0

ঢাকার সাভারে এক পোশাক শ্রমিককে একটি নির্জন খামারে তুলে নিয়ে গণধর্ষণের অভিযোগে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত আরও দুইজন পলাতক রয়েছে।

রোববার দুপুরে গ্রেফতারদের ৭ দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন সাভার মডেল থানার পরিদর্শক (ইন্টেলিজেন্স) আব্দুল বিশ্বাস। এর আগে শনিবার বিকালে র্যা ব-৪ এর সদস্যরা ওই চার ধর্ষককে সাভার মডেল থানায় হস্তান্তর করেন।

গ্রেফতারকৃতরা হলো- সাভারের কলমা এলাকার হারুন অর রশিদের ছেলে সাজ্জাদ হোসেন (২৩), একই এলাকার খলিল শেখের ছেলে রাজু আহমেদ (২২), আব্দুল লতিফ গাজীর ছেলে রনি গাজী (১৮) ও শাহীন মিয়ার ছেলে আব্দুল্লাহ (১৮)। এঘটনায় জড়িত আরও দুই জন পলাতক রয়েছে।

থানা পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই পোশাক শ্রমিক তিন বন্ধুর সাথে গত ২৩ ডিসেম্বর রাতে একটি জন্মদিনের দাওয়াতে যাচ্ছিল। একপর্যায়ে তারা কলমা পশ্চিমপাড়া এলাকার জহিরুলের মুরগীর খামারের সামনে পৌঁছলে গ্রেফতারকৃত চার ধর্ষকসহ মোট ৬ জন তাদের গতিরোধ করে।

এ সময় ওই নারী শ্রমিকের সাথে থাকা তিন বন্ধুকে মারধর করে তাড়িয়ে দেয় এবং নারী শ্রমিককে খামারের ভিতরে আটকে রেখে দলবদ্ধভাবে ধর্ষণ করে। পরবর্তীতে বিষয়টি কাউকে জানালে তাকে প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায় ধর্ষণকারীরা।

এ ঘটনায় র‌্যাব-৪ এর কাছে অভিযোগ করা হলে শনিবার দিনব্যাপী সাভারের কলমান এলাকায় অভিযান চালিয়ে চার ঘর্ষককে আটক করে পুলিশ। পরে রাতে তাদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে চার ধর্ষককে সাভার থানায় হস্তান্তর করে র্যা ব।

সাভার মডেল থানার পরিদর্শক (ইন্টেলিজেন্স) আব্দুল বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত ৪ ধর্ষককে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। একই সাথে ভুক্তভোগী ওই নারীকে উদ্ধার করে স্বাস্থ্য পরিক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com