আওয়ামী লীগের সম্মেলনে যায়নি পরিকল্পিত হামলা ও মিথ্যা মামলার শিকার হওয়া বিএনপি

0

ক্ষমতাসীন দল আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে পরিকল্পিত হামলা ও মিথ্যা মামলার শিকার হওয়া বিএনপির তিনজন সিনিয়র নেতাকে আমন্ত্রণপত্র  দিলেও তারা যায়নি।

শনিবার (২৪ ডিসেম্বর) সোহরাওয়ার্দী উদ্যানে এ সম্মেলন শুরু হয়।

আজ বিএনপির স্থায়ী কমিটির ড. খন্দকার মোশাররফ হোসেন, আবদুল মঈন খান ও নজরুল ইসলাম খানকে আমন্ত্রণপত্র দেওয়া হয়েছিল। কিন্তু আজকে দেশব্যাপী গণমিছিলের অংশ হিসেবে ড. মোশাররফ চট্টগ্রামে, মঈন খান খুলনায় ও নজরুল ইসলাম খান কুমিল্লায় অবস্থান করছেন।

এর আগে গত ২৩ ডিসেম্বর দুপুরে আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক সায়েম খানের নেতৃত্বে একটি প্রতিনিধি দল নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে যান। সেখানে বিএনপির ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্সের হাতে তিনটি কার্ড দেন। কার্ড তিনটিতে তিনজন নেতার নাম উল্লেখ করা ছিল।

আমন্ত্রণ কার্ড ‘গ্রহণ’ করে প্রিন্স আওয়ামী লীগের নেতাদের বলেন, সবাই (নেতাকর্মী) অফিসের বাইরে। আমাদের মহাসচিবসহ নেতারা কারাগারে। নেতাদের সঙ্গে আলাপ করে পরে জানাবো। তাদের কাছে কার্ড পৌঁছে দেব।

এ প্রসঙ্গে বিএনপির যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, সারাক্ষণ মেরে পিটিয়ে আহত করে, জেলে পুরে যদি ফুল ছুঁড়ে দেয় সেই ফুল কেউ গ্রহণ করে না।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com