হাতকড়া নিয়ে বিএনপি নেতার মায়ের জানাজা: নিন্দা জামায়াতের

0

গাজীপুরে বিএনপি নেতা আলী আজমকে মায়ের জানাজায় হাতকড়া ও ডান্ডাবেড়ি পরিয়ে নেয়ার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল মাওলানা এটিএম মা’ছুম।

বৃহস্পতিবার এক বিবৃতি প্রদানকালে তিনি এই তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

বিবৃতিতে তিনি বলেন, গত ২০ ডিসেম্বর গাজীপুর জেলা কালিয়াকৈর উপজেলার আলী আজম নামে একজন বিএনপি নেতাকে তার মায়ের জানাজায় হাতকড়া ও ডান্ডাবেড়ি পরিহিত অবস্থায় অংশগ্রহণ করতে দেয়া হয়। জানাজা পড়ানো অবস্থায়ও তার হাতকড়া ও ডান্ডাবেড়ি খুলে দেয়া হয়নি। যা ধর্মীয় স্বাধীনতা ও মানবাধিকারের চরম লঙ্ঘন। আমরা সরকারের এই ন্যক্কারজনক আচরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

তিনি আরো বলেন, দেশের সংবিধান ও আইন অনুযায়ী অভিযোগ প্রমাণিত না হওয়া পর্যন্ত কাউকে দোষারোপ করা যায় না। রাজনৈতিক মিথ্যা মামলা দিয়ে কারো সাংবিধানিক ও ধর্মীয় অধিকারের উপর হস্তক্ষেপ করা সম্পূর্ণ অন্যায়, অনৈতিক। একজন ধর্মপ্রাণ ব্যক্তিকে তার মায়ের জানাজায় অংশগ্রহণের সময় হাতকড়া ও ডান্ডাবেড়ি পরানোর ঘটনা দেশের ধর্মপ্রাণ মানুষের হৃদয়ে আঘাত করেছে। যা অত্যন্ত দুঃখজনক। আমরা এ ধরণের অনৈতিক ও অমানবিক কর্মকাণ্ড থেকে বিরত থাকার জন্য সংশ্লিষ্ট মহলের প্রতি আহ্বান জানাচ্ছি।

-প্রেস বিজ্ঞপ্তি

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com