খুলনায় স্বামীর চোখ বেঁধে আটকে রেখে স্ত্রীকে ধর্ষণ

0

খুলনার আড়ংঘাটায় স্বামীর চোখ বেঁধে আটকে রেখে স্ত্রীকে পালাক্রমে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় থানায় মামলার পর মূলহোতাসহ চারজনকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার দুপুরে খুলনা র‌্যাব কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়। এর আগে বুধবার রাতে নগরীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে- বেল্লাল মোড়ল (৪০), আজিজুর রহমান (৪০), জিহাদ মুন্সী (২৪), মো. রাসেল (২২)। এদের মধ্যে বেল্লাল মোড়ল এবং আজিজুর পেশায় ইজিবাইক চালক, জিহাদ মুন্সি বেকারি শ্রমিক ও মো. রাসেল স্থানীয় একটি কলেজের অনার্স চতুর্থ বর্ষের ছাত্র।

প্রেস ব্রিফিংয়ে র‌্যাব-৬ এর মুখপাত্র লেফ. কর্ণেল মোশতাক আহমদ জানান, ১৩ ডিসেম্বর সন্ধ্যায় ভিকটিম ও তার স্বামী হাঁটতে হাঁটতে আড়াংঘাটা বাইপাসে যান। সেখানে একটি হোটেলে তারা খাওয়া দাওয়া করেন। পরে বাড়ি ফেরার পথে চারজন ব্যক্তি নিজেদের পুলিশ পরিচয় দিয়ে তাদের বিভিন্ন ধরণের ভয়ভীতি দেয়। এরপর এ দম্পতিকে বেল্লাল মোড়লের আড়ংঘাটার বাড়িতে নেওয়া হয়। সেখানে স্বামীর চোখ বেঁধে আটকে রেখে তিনজন আসামি ভিকটিমকে পালাক্রমে ধর্ষণ করে ও একজন ভিডিওচিত্র ধারণ করে। পরে বিভিন্ন ধরণের হুমকি দিয়ে তাদেরকে ছেড়ে দেয়া হয়।

এ ঘটনায় আড়ংঘাটা থানায় মামলা হলে র‌্যাবের সিনিয়র এএসপি পহন চাকমা গোয়েন্দা নজরদারি করে আসামিদের গ্রেফতার করতে সক্ষম হয়। এসময় তাদের কাছ থেকে ওই নারীকে ধর্ষণের ভিডিওসহ মোবাইলফোন জব্দ করা হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com