পুলিশের নিয়ন্ত্রণে নয়া পল্টন, বিএনপি কার্যালয়ের ফটকে তালা

0

রাজধানীর কাকরাইলের নাইটএঙ্গেল মোড় থেকে ফকিরাপুল পর্যন্ত সড়কে দেয়া হয়েছে ব্যারিকেড। পুরো পল্ট এলাকা পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এছাড়া বিএনপি কার্যালয়ের ফটকে তালা ঝুলছে।

সকাল থেকে কোনো নেতাকর্মীকে বিএনপি কার্যালয়ে আসতে দেখা যায়নি। পুরো এলাকায় পুলিশের বিপুল সদস্য দায়িত্ব পালন করছেন। ওই এলাকায় যান ও সাধারণ মানুষ চলাচল করতে দেয়া হচ্ছে না।

সরেজমিনে শুক্রবার সকালে নয়া পল্টন এলাকা ঘুরে এমন চিত্রই দেখা গেছে।

পুলিশের সদস্যদের সাথে কথা বলে জানা যায়, নয়াপল্টন এলাকায় বিএনপির নেতাকর্মীরা যেন অবস্থান নিতে না পারেন, সেজন্য পুরো এলাকার নিয়ন্ত্রণ নিয়েছেন তারা। পরিস্থিতি বিবেচনায় এই এলাকায় সাধারণ মানুষকে আসতে দেওয়া হচ্ছে না। সাধারণ মানুষের নিরাপত্তার জন্যই এটি করা হচ্ছে বলেও জানান তারা।

এর আগে গত বুধবার বিকেলে নয়া পল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশের সাথে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ হয়। পুলিশ বিএনপির নেতাকর্মীদের ছত্রভঙ্গ করতে রায়ট কার দিয়ে মুহুর্মুহু টিয়ারশেল ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করে। এ সময় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভীসহ তিন শতাধিক নেতাকর্মীকে আটক করা হয়েএঘটনার পর থেকেই সেখানে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ। সূত্র: নয়াদিগন্ত

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com