‘বিএনপি’র গণসমাবেশ বাধাগ্রস্ত করতেই খালেদা জিয়ার বাসভবনের সামনে চেকপোস্ট’

0

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজায় প্রবেশের সড়কে চেকপোস্ট বসিয়েছে পুলিশ।  দলটির ঢাকা বিভাগীয় গণসমাবেশ বাধাগ্রস্ত করতে এই ব্যবস্থা নেওয়া হয়েছে বলে মনে করছেন দলটির নেতারা।

শনিবার রাত সাড়ে ৯টায় বিএনপি চেয়ারপারসনের গুলশানের ৭৯ নম্বর সড়কের বাসভবনে (ফিরোজায়) অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এই সড়কের দুই পাশেই চেকপোস্ট বসানো হয়েছে।

দলটির নেতারা মনে করছেন, আগামী ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির সমাবেশ পূর্বনির্ধারিত কর্মসূচি। এই কর্মসূচিকে বাধাগ্রস্ত করতেই সরকার বিএনপি চেয়ারপারসনের বাসভবনের সামনে চেকপোস্ট বসিয়েছে। তবে পূর্বনির্ধারিত স্থান ও সময় অনুযায়ী বিএনপির সমাবেশ অনুষ্ঠিত হবে।

১০ ডিসেম্বর ঢাকার গণসমাবেশে বিপুল লোকসমাগম করতে চায় বিএনপি। এ নিয়ে সরকারি দলের পক্ষ থেকেও পাড়া-মহল্লায় সতর্ক প্রহরাসহ বিভিন্ন কর্মসূচি দেওয়া হচ্ছে। ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) বিএনপিকে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের জন্য অনুমতি দিয়েছে। তবে বিএনপি নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ করতে অনড়।

গত ১২ অক্টোবর চট্টগ্রাম থেকে বিএনপির গণসমাবেশ শুরু হয়। ২২ অক্টোবর খুলনা, ২৯ অক্টোবর রংপুর, ৫ নভেম্বর বরিশাল, ১২ নভেম্বর ফরিদপুর, ১৯ নভেম্বর সিলেটে ও ২৬ নভেম্বর কুমিল্লায়, ৩ ডিসেম্বর রাজশাহী গণসমাবেশ করেছে দলটি। ১০ ডিসেম্বর ঢাকায় গণসমাবেশ হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com