সিলেটে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত বিএনপি নেতা কামালের মরদেহে ২৫ আঘাতের চিহ্ন

0

সিলেটে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত বিএনপি নেতা আ ফ ম কামালের দাফন সম্পন্ন হয়েছে। সোমবার (৭ নভেম্বর) রাতে সিলেট সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নে আলীনগর গ্রামে তাকে দাফন করা হয়।

এর আগে সোমবার দুপুর ২টায় আ ফ ম কামালের ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ। ময়নাতদন্তে কামালের বুকে, হাতে ও পায়ে ধারালো অস্ত্রের ২৫টি আঘাতের কথা উল্লেখ করা হয়েছে। এর মধ্যে বুকের বাম পাশে একটি আঘাত গুরুতর।

মরদেহেরে ময়নাতদন্তকারী সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগের প্রধান ডা. মো. শামসুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ২৫টি ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণেই মারা গেছেন আফম কামাল।

তিনি আরও বলেন, বাম হাত, বুকের বামপাশ, বামপাশের কাঁধের নিচ, পায়ের উরুতে এসব আঘাতের চিহ্ন রয়েছে।

মরদেহ গ্রহণকালে কামালের বড় ভাই মইনুল হক বলেন, আমার ভাইকে আওয়ামী লীগের লোকজনই নির্মমভাবে খুন করেছে। তার শরীর ক্ষতবিক্ষত। তিনি ভাই হত্যার দ্রুত বিচার চেয়ে জড়িতদের গ্রেফতার দাবি করেন।

রোববার রাতে সাড়ে ৮টার দিকে আম্বরখানা বড় বাজার এলাকায় নিজ প্রাইভেটকারে ছুরিকাঘাতের শিকার হন সিলেট জেলা বিএনপির সাবেক স্বাস্থ্য ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক আ ফ ম কামাল। পরে স্থানীয়রা কামালকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com