‘আওয়ামী লীগ ক্ষমতায় না আসতে পারলে কেউ বাঁচতে পারবেন না’

0

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় না এলে কেউই বাঁচতে পারবেন না। সবাইকে মরতে হবে। এ কারণে আগামী জাতীয় সংসদ নির্বাচনে যেকোনো মূল্যে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। এ জন্য প্রত্যেক বাড়িতে যেতে হবে আগামী ২৪ নভেম্বর যশোরের জনসভা সফল করতে।

সোমবার যশোর জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন। আগামী ২৪ নভেম্বর যশোরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করতে এই বর্ধিত সভার আয়োজন করা হয়।

সভায় বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন বলেন, আগামী ২৪ নভেম্বর যশোরে আওয়ামী লীগের সমাবেশ জনসমুদ্রে পরিণত হবে। যশোরের জনসভার মাধ্যমে ২০২৩ সালের নির্বাচনী প্রচারণা শুরু করবেন।

তিনি বলেন, এই জনসভার মাধ্যমে প্রমাণ করতে হবে বিএনপি-জামায়াত মাঠে থাকবে না, আওয়ামী লীগ থাকবে। যশোরের জনসভা প্রমাণ করবে আওয়ামী লীগ কোনো দুর্বল দল না। বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সোমবার বিকেল ৪টায় জেলা আওয়ামী লীগের উদ্যোগে যশোর জেলা পরিষদ মিলনায়তনে এ বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। মির্জা ফখরুলকে উদ্দেশ্য করে তিনি বলেন, বিএনপি বারবার মানুষের মধ্যে ভুল তথ্য প্রচার করছে। মির্জা ফখরুল ও তার নেতৃত্ব যদি এভাবে করতে থাকেন তাহলে জনগণই দাঁতভাঙা জবাব দেবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com