বিএনপি’র চলমান আন্দোলনে সকলকে ঐক্যবদ্ধভাবে লড়তে হবে: সালাম

0
বিএনপি’র চলমান আন্দোলনকে দেশের জনগণের বেঁচে থাকার লড়াই উল্লেখ করে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক আব্দুস সালাম বলেছেন, এই লড়াইটা দেশের সকলকে ঐক্যবদ্ধভাবে লড়তে হবে, তাহলে দেশের জনগণ বাঁচবে। তা না হলে বাঁচতে পারবে না।

 

রবিবার (৬ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবের সামনে ঢাকায় সিলেট বিভাগ জাতীয়তাবাদী ছাত্র ফোরামের উদ্যোগে এক প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন।

 

সালাম বলেন, আমরা কোন আল্টিমেটাম দিচ্ছি না। ডিসেম্বরের ১০ তারিখ আমরা সমাবেশ করব। আমাদের যে দাবি আছে সেগুলো যদি সরকার মেনে নেয় তাহলে ভালো। আর যদি মেনে না নেয় তাহলে পরবর্তীতে কর্মসূচি দেবো। এই কর্মসূচিকে ঘিরে আপনারা উল্টাপাল্টা বলবেন, যে হেফাজতের মত করব। তাহলে আপনারা হেফাজতকে রাতের আঁধারে কী করেছেন? আবার বলেন বেগম খালেদা জিয়াকে আবার জেলে পাঠাবো। তাহলে বেগম খালেদা জিয়াকে আপনার (প্রধানমন্ত্রীর) নির্দেশে জেলে পাঠানো হয়েছিল?

 

তিনি বলেন, বর্তমানে দেশের যে সমস্যা এই সমস্যা শুধু বিএনপির একার সমস্যা না। এটা সারাদেশের সকল জনগণের সমস্যা। আগামী কয়েক মাস পরে দেশের কি অবস্থা হয় আমরা জানি না। মানুষ খাইতে পায় না। চার কোটির মানুষ দরিদ্র সীমার নিচে বাস করছে। তাই এই লড়াই হচ্ছে দেশের মানুষের বেঁচে থাকার লড়াই। এ লড়াই সকলকে ঐক্যবদ্ধ ভাবে লড়তে হবে তাহলে দেশের জনগণ বাঁচবে। তা না হলে, না খেয়ে মরতে হবে।

 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের উদ্দেশ্যে তিনি বলেন, আমরা আপনাকে উৎখাত করতে চাই না। আপনি গণতন্ত্রের কথা বলেন ভোটের কথা বলেন ভালো কথা। আপনারা বেগম খালেদা জিয়ার অধীনে নির্বাচনে সুষ্ঠু হবে না বলেছেন আমরা তত্ত্বাবধায়ক সরকার দিয়েছি এখন আপনাদের অধীনে দুইবার নির্বাচন এ গিয়েও নির্বাচন করতে পারিনি মানুষ ভোট দিতে পারেনি। তাই কিভাবে আপনাদের অধীনে সুষ্ঠু নির্বাচন হবে? তাই বলছি ক্ষমতা ছেড়ে দেন। আপনারা সাধারণ মানুষ আমরা সাধারণ মানুষ হই আসেন নির্বাচন করি।
তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com