আ.লীগ জেল-জুলুমের ভয় দেখিয়ে বিএনপিকে দমিয়ে রাখতে পারবে না: প্রিন্স

0

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া প্রধানমন্ত্রীর রাজনৈতিক প্রতিহিংসার শিকার। প্রধানমন্ত্রী তার বক্তব্যে সেটাই প্রমাণ করেছেন। সরকার বিএনপি ও জিয়া পরিবারকে রাজনীতি ও জনগণ থেকে বিচ্ছিন্ন করার ষড়যন্ত্র করলেও তা জনগণ ব্যর্থ করে দিয়েছে। জেল-জুলুমের ভয় দেখিয়ে বিএনপিকে দমিয়ে রাখা যাবে না।

শনিবার (০৫ নভেম্বর) বিকেলে ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার পাগলপাড়া মাঠে কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি কথাগুলো বলেন।

এ সময় তিনি আরো বলেন, সরকারের ব্যর্থতায় দেশবাসীর জানমাল আজ বিপন্ন। এ সরকার গণতন্ত্র হরণ করে নিয়েছে। দেশে নিরব দুর্ভিক্ষ চলছে। জনগণ মানবেতর জীবনযাপন করছে। এ অবস্থার জন্য সরকারই দায়ি। সরকার নিজেদের ব্যর্থতা আড়াল করতে বিভিন্ন অজুহাত দেখাচ্ছে। আওয়ামী লীগ সরকারকে জনগণ আর ক্ষমতায় দেখতে চায় না। ইতোমধ্যেই গণ অভ্যুত্থানের পদধ্বনি শোনা যাচ্ছে। সরকার গণদাবি উপেক্ষা করে জোর করে ক্ষমতায় টিকে থাকতে চাইলে তাদেরকে গণ অভ্যূত্থানের মুখোমুখি হতে হবে।

কর্মী সমাবেশ সফল করতে সকাল থেকেই উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে বিক্ষোভ মিছিলসহ নেতাকর্মীগণ সমাবেশস্থলে উপস্থিত থাকেন। বিকেল ৪টার দিকে সমাবেশস্থল এবং রাস্তা, ক্ষেত-খামার কানায় কানায় পূর্ণ হয়ে যায়। বিভিন্ন ব্যানার, ফেস্টুন, পোস্টারে ছেয়ে যায় সমাবেশস্থল।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com