‘দীর্ঘ ৬০ কিলোমিটার পথ পায়ে হেঁটে’ সমাবেশে যোগ দেওয়া শহীদুলকে বিএনপির উপহার

0

ঠাকুরগাঁও থেকে ‘দীর্ঘ ৬০ কিলোমিটার পথ পায়ে হেঁটে’ বিএনপির রংপুর বিভাগীয় সমাবেশে অংশ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছিলেন ৭০ বছর বয়সী শহীদুল ইসলাম।

বৃহস্পতিবার সকালে ঠাকুরগাঁওয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বাসায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার পক্ষ থেকে তাকে আর্থিক সহযোগিতা করা হয়।

জাতীয়তাবাদী হেল্প সেলের উদ্যোগে শহীদুল ইসলামকে এ অর্থ তুলে দেন ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমিন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহবুব হোসেন তুহিন ও যুবদল নেতা কাজল রহমান।

অপর দিকে কুড়িগ্রাম থেকে ৭০ বছর বয়সী পঙ্গু আজিজুর রহমান রংপুরের সমাবেশে অংশ নিয়ে ভাইরাল হয়েছিলেন। তার কুড়িগ্রামের বাড়িতে গিয়ে আর্থিক সহযোগিতা তুলে দিয়েছেন জেলা ছাত্রদল সভাপতি আমিমুল ইহসান, হেল্প সেলের সদস্য মহিউল ইসলাম।

এর আগে গত ১৫ অক্টোবর ময়মনসিংহ বিভাগীয় সমাবেশে গণপরিবহণ বন্ধ থাকায় অসহায় নেতাকর্মীদের এক বৃদ্ধ রিকশাচালক বিনা ভাড়ায় পৌঁছে দেন। পরে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে তাকে একটি ব্যাটারিচালিত রিকশা উপহার দেওয়া হয়।

এ ছাড়া ৫৯ কিলোমিটার পথ পায়ে হেটে খুলনার বিভাগীয় সমাবেশে যোগ দিয়েছিলেন জাহাঙ্গীর শেখ। তার বাড়ি বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার বনগ্রাম ইউনিয়নে। বাগেরহাট শহর থেকে ওই গ্রামের দূরত্ব ১২ কিলোমিটারেরও বেশি। আর খুলনা শহর থেকে বাগেরহাটের দূরত্ব ৪৭ কিলোমিটার। তিনি বনগ্রাম ইউনিয়নের ছয় নম্বর ওয়ার্ড যুবদলের সভাপতি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com