সারাদেশে বিএনপি’র জোয়ারে দিশেহারা সরকার: আবদুস সালাম

0

সারাদেশে বিএনপি’র জোয়ারে দিশেহারা সরকার, নানা কৌশলে বিএনপি-কে দমাতে চাইছে। বিএনপি-কে দমাতে নেতাকর্মীদের বাড়ী বাড়ী তল্লাশী, গ্রেফতারের মতো জঘন্য কর্মকান্ড শুরু করেছে বলে অভিযোগ করেছেন-বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম।

তিনি সরকারকে অবিলম্বে এ সকল কর্মকান্ড বন্ধ করার আহবান জানিয়ে বলেন, গ্রেফতার, হামলা-মামলা দিয়ে বিএনপি-কে দমানো যায়নি, ভবিষ্যতেও দমাতে পারবে না।

গতকাল বৃহস্পতিবার (০৩ নভেম্বর) সকালে তিনি আগামী ১০ ডিসেম্বর ঢাকা সমাবেশ সামনে রেখে ঢাকা মহানগর দক্ষিণের যাত্রাবাড়ী, ডেমরা এবং বিকেলে নিউমার্কেট ও ধানমন্ডি থানা বিএনপি ও অঙ্গ সংগঠন সমূহের যৌথ কর্মীসভায় সভাপতির বক্তব্য রাখছিলেন।

এ সময় তিনি নেতাকর্মীদের যেকোন মূল্যে আগামী ১০ ডিসেম্বর ঢাকার গণসমাবেশ সফল করার আহবান জানিয়ে বলেন, সমাবেশ রোখার সাধ্য কারো নেই, ঢাকার অলিগলি থেকে মুক্তির সৈনিকরা শত প্রতিবন্ধকতা পেরিয়ে সমাবেশে পৌঁছাবেই।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সদস্য সচিব রফিকুল আলম মজনু বলেন, আমরা রাজপথে সংসার পেতেছি, রাজপথেই রাত, রাজপথেই দিন। আমাদেরকে কারাগারের ভয় দেখিয়ে লাভ নেই, আমরা রাজপথেই থাকবো।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com