লুটেরা-ডাকাত হাসিনা সরকারকে হটাতে আন্দোলনের বিকল্প নেই: মির্জা আব্বাস

0

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, হাসিনাকে হটাতে আন্দোলনের বিকল্প নেই। এ সরকার লুটেরা-ডাকাত সরকার। এ সরকার দুর্ভিক্ষের সরকার। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে চুরি থাকবে, ডাকাতি থাকবে আর দুর্ভিক্ষ থাকবে না এটা তো হয় না। দুর্ভিক্ষ থাকতেই হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দুর্ভিক্ষ ২০২৩ সালে হবে। আমরা কিন্তু বলিনি। এই দেশের জনগণ দুর্ভিক্ষ মোকাবিলার আগেই হাসিনা সরকারের পতন ঘটাবে।

শহরের পশ্চিম আকুরটাকুরপাড়া ঈদগাহ মাঠে আয়োজিত সম্মেলনে মির্জা আব্বাস বলেন, এই সরকার গণতন্ত্রকে হত্যা করেছে। জনগণের মূল্যায়ন, ভোট তো আজকে দেশে নেই। ১৫ বছর আগে যারা ভোটার হয়েছেন, তারা বলছেন নিজের ভোট তো দিতে পারলাম না। আপনারা দেখেছেন কিছুদিন আগে গাইবান্ধা উপ-নির্বাচন হয়েছে। আমরা বিশ্বাস করি আগামীতে এই ধরনের নির্বাচন আর হবে না। ইনশল্লাহ আমরাও হতে দেবো না। আমরা নিরপেক্ষ সরকার ও নিরপেক্ষ নির্বাচন কমিশনের অধীনে নির্বাচনে যাব। এছাড়া আমাদের আর কোনো বিকল্প নেই।

মঙ্গলবার (১ নভেম্বর) দুপুরে টাঙ্গাইল জেলা বিএনপির সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বিএনপি প্রতিষ্ঠা করেছিলেন। দল প্রতিষ্ঠার পর তাকে শাহাদৎ বরণ করতে হয়েছে। অনেকেই ভেবেছিলেন তাকে হত্যা করলেই বিএনপি শেষ। পরবর্তীতে নেতৃত্বে আসলেন বেগম খালেদা জিয়া। তিনি দলকে লালন করে নিজের সন্তানের মতো মানুষ করেছেন। আজকে তারেক রহমান দলকে পুরোপুরি পরিচর্যা করে বিএনপিকে একটি পুর্নাঙ্গ দলে রুপান্তরিত করলেন। এই দলকে বার বার বিভক্ত করার চেষ্টা করা হয়েছে। আমরা কর্মীরা ঐক্যবদ্ধ থাকব। দেশনেত্রী খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে এই দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করব।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com