মিথ্যাকে সত্যে রূপান্তর করা এ সরকারের সব থেকে বড় সাফল্য।

0

শনিবার রাজধানীর সবুজবাগ এলাকার ৭২ ও ৭৩ নং ওয়ার্ডে দক্ষিণ সিটি নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিয়ার ইশরাক হোসেনে গণসংযোগ শেষে এক পথসভায় তিনি এসব কথা বলেন। নেতাকর্মীদের উদ্দেশ্যে বিএনপির এ ভাইস চেয়ারম্যান বলেন, ভয়ভীতি দেখাবে, হামলা মামলাও করবে; সেটা আওয়ামী লীগের পক্ষ থেকেও এবং আইন-শৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকেও হতে পারে। এসব ভয়কে কাটিয়ে আমাদেরকে রাস্তায় নামতে হবে, অতীতে যেমন মুক্তিযুদ্ধ করে দেশ স্বাধীন করা হয়েছে সেভাবে ভয়ভীতিহীন ভাবে রাস্তায় নেমে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হবে। সমস্ত ভয়ভীতি উপেক্ষা করে বিএনপিসহ বিরোধীদলের নেতাকর্মীরা কেন্দ্রে কেন্দ্রে অবস্থান করলে ক্ষমতাসীন দলের দুর্বৃত্তরা পালিয়ে যাবে।

শামসুজ্জামান দুদু বলেন, সিটি নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। এ নির্বাচন শুধু নির্বাচন নয়, গণতন্ত্র, দেশের মানুষের মৌলিক অধিকার ফিরিয়ে আনা। এটা শুধু নির্বাচন নয়, এটা দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা ও বেগম খালেদা জিয়াকে মুক্ত করার নির্বাচন।

ছাত্রদলের সাবেক এ সভাপতি বলেন, বর্তমানে বাংলাদেশের নির্বাচন মানে সরকারি দলকে বিজয়ী ঘোষণা করার একটি প্রক্রিয়া। এতো বড় প্রহসন পৃথিবীর আর কোথাও হয়? তার বোধ হয় কোনো নজির নেই। মুক্তিযুদ্ধের পর এত বড় প্রহসন অন্য কোনো সরকারের আমলে দেখা যায়নি। মিথ্যাকে সত্যে রূপান্তর করা এ সরকারের সব থেকে বড় সাফল্য। এভাবে একটি দেশ চলতে পারে না। সেই কারণে মিথ্যাকে পরাজয়ে বাধ্য করতে হবে সিটি নির্বাচন। এটি সম্ভব, যদি আমরা জাতিকে ঐক্যবদ্ধ এবং রাস্তায় নামিয়ে আনতে পারি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com