রাজনৈতিক কারণে আরাফাত রহমানের মৃত্যু: ফখরুল

0

রাজনৈতিক কারণে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মৃত্যু হয়েছে বলে দাবি করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার সোয়া ১০টায় বনানীতে কোকোর কবর জিয়ারত শে‌ষে তিনি এমন দাবি করেন।

বিএনপি মহাসচিব বলেন, ‘রাজনৈতিক কারণে আরাফাত রহমানের মৃত্যু হয়েছে। তিনি রাজনীতি করতেন না। তারপরও প্রতিহিংসার বশবর্তী হয়ে তার ওপর শারীরিক ও মানসিক অত্যাচার করা হয়েছে। তার আত্মার মাগফিরাত কামনা করছি।’

এ সময় তিনি ব‌লেন, ঢাকার দুটি সিটি নির্বাচনে প্রতিযোগিতা থেকে সরিয়ে দিতে বিএনপির প্রার্থীদের ওপর শারীরিকভাবে আক্রমণ করা হচ্ছে। নানাভাবে ষড়যন্ত্র করে নির্বাচন থেকে দূরে রাখার চেষ্টা করা হচ্ছে।

মির্জা ফখরুল বলেন, বর্তমান সরকার রাজনৈতিকভাবে শূন্য হয়ে, দেউলিয়া হয়ে গিয়ে বিএনপির বিজয়কে বাধাগ্রস্ত করার চেষ্টা করছে।

‌তি‌নি ব‌লেন, ধানের শী‌ষের প‌ক্ষে যে গণ‌জোয়ার সৃষ্টি হয়েছে তাতে তা‌বিথ আউয়াল এবং ইশরা‌কের বিজয় কেউ ঠেকাতে পারবে না।

ঢাকা সিটি করপোরেশন উত্তরে বিএনপির মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল এবং দক্ষিণের ইশরাক হোসেনসহ এ সময় উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবদিন ফারুক, হা‌বিবুর রহমান হা‌বিব, আবুল খায়ের ভূঁইয়া, বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল ক‌বির খোকন, হা‌বিব-উন নবী খান সো‌হেল, বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুল হক, সহ-সাংগঠনিক সম্পাদক আউয়াল খান, নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম, যুবদল সভাপতি সাইফুল আলম নীরব, সাধারণ সম্পাদক সুলতান সালাহ উদ্দিন টুকু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি  শ‌ফিউল বারী বাবু, সাধারণ সম্পাদক আবদুল কা‌দের ভূঁইয়া জু‌য়েল, যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফি‌রোজ, জাসা‌সের সহ-সভাপতি জাহাঙ্গীর শিকদার, লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান, এন‌পি‌পির চেয়ারম্যান ড.ফ‌রিদুজ্জামান ফরহাদ, ছাত্রদল সভাপতি ফজলুর রহমান খোকন, বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শামসু‌দ্দিন দিদার, শায়রুল ক‌বির খানসহ বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com