আমাদের আর কোনো দাবি নেই, দাবি একটাই, সরকারের পদত্যাগ চাই: এলডিপি

0

ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের পদত্যাগের দাবিতে রাজধানীতে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি)।

এলডিপি নেতারা বলেন, আজ আমরা এক দফা দাবি নিয়ে হাজির হয়েছি। আমাদের আর কোনো দাবি নেই। দাবি একটাই, সরকারের পদত্যাগ চাই। প্রকাশ্যে ঘোষণা দিতে চাই, এ ফ্যাসিবাদী কর্তৃত্ববাদী সরকারকে সরিয়ে আমরা জনগণের সরকার প্রতিষ্ঠা করবো।

শনিবার (৮ অক্টোবর) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে এসব কর্মসূচি পালন করে দলটি। সমাবেশে বক্তব্য দেন- এলডিপির প্রেসিডিয়াম সদস্য নূরুল আলম, অ্যাডভোকেট এসএম মোরশেদ, ড. আওরঙ্গজেব বেলাল, ড. নেয়ামূল বশির, ভাইস-প্রেসিডেন্ট মাহে আলম চৌধুরী, উপদেষ্টা অধ্যক্ষ মাহবুবুর রহমান, অধ্যাপক মোছা কারিমা খাতুন, যুগ্ম মহাসচিব বিল্লাল হোসেন মিয়াজি, প্রচার সম্পাদক অ্যাডভোকেট নিলু, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আবুল হাসেমসহ এলডিপির কেন্দ্রীয়, মহানগর ও অঙ্গসংগঠনের নেতারা।

নেতারা বলেন, ‘এ অবৈধ সরকার প্রায় ছয় শতাধিক বিরোধীদলীয় নেতাকর্মীকে গুম করেছে। সহস্রাধিক নেতাকর্মীকে হত্যা করেছে। বিরোধীদলীয় ৩৫ লাখ নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়েছে। খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে সম্পূর্ণ অন্যায়ভাবে গৃহবন্দি করে রেখেছে।’

তারা আরও বলেন, পুরো দেশকে এ সরকার কারাগারে রূপান্তরিত করেছে। তাদের পতন না হলে দেশের এ পরিস্থিতি থেকে মুক্তি মিলবে না। মুক্তির রাস্তা একটাই, এ সরকারের পদত্যাগ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com