রূপগঞ্জে চাঁদা না পেয়ে যুবলীগ নেতা আল-আমিন এর তাণ্ডব

0

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল এলাকায় দাবিকৃত চাঁদার টাকা না পেয়ে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করেছে যুবলীগ নেতা আল আমিন ও তার বাহিনী।

মঙ্গলবার  (৩০ আগস্ট) বিকেলে গোলাকান্দাইল ইউপি যুবদলের সাধারণ সম্পাদক ওমর হোসেনের কাছে ইউপি যুবলীগের সাধারণ সম্পাদক আল আমিন প্রকাশ্যে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। দাবিকৃত চাঁদার টাকা না পেয়ে দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে ১৫/২০জনের একদল সন্ত্রাসী ওমর হোসেনের ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর করে। এ সময় প্রায় ১০ লক্ষাধিক টাকার মালামাল লুটপাট করে নিয়ে গেছে বলে যুবদল নেতা ওমর হোসেন দাবি করেন। একই দাবিতে গতকাল সোমবার (২৯ আগষ্ট) সন্ধ্যায়ও তার প্রতিষ্ঠানে আল আমিন বাহিনী হামলা চালিয়ে ভাংচুর করেছিল।

এ ব্যাপারে যুবদল নেতা ওমর হোসেন জানান, গত কয়েকদিন ধরে গোলাকান্দাইল ইউপি যুবলীগের সাধারণ সম্পাদক আল আমিন দোকানে এসে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদার টাকা না দিলে ব্যবসা করতে দিবে না বলে হুমকি দেয়। ওই টাকা না পেয়ে গত সোমবার বিকেলে ও আজ মঙ্গলবার বিকেলে পুনরায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে। এ সময় দোকানে থাকা প্রায় ১০ লাখ টাকার মালামাল লুটপাট করে নিয়ে গেছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com