এই সরকারের কাছে আপনারা দয়া-দাক্ষিণ্য, ভালোবাসা পাবেন না: মান্না

0

গুম হওয়া ব্যক্তিদের ফিরিয়ে দেওয়ার দাবিতে ‘মায়ের ডাক’ এর ব্যানারে মানববন্ধন করেছেন তাদের স্বজনরা। মঙ্গলবার (৩০ আগস্ট) সকাল ১০টায় শাহবাগ জাতীয় জাদুঘরের সামনে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে সংহতি জানিয়ে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেন, দেশে একজন পররাষ্ট্রমন্ত্রী আছেন। তার মতো ফালতু কথা বলায় বিখ্যাত লোক সম্ভবত আর পৃথিবীতে নেই। তিনি বললেন, সুইডেনের কোম্পানি আয়নাঘর বিষয়ে মিথ্যা কথা বলেছে। কিন্তু অনেক সংবাদ মাধ্যম স্যাটেলাইটের মাধ্যমে সেই জায়গা পর্যন্ত চিহ্নিত করে দিয়েছে। সরকারের যদি এতই বাড়াবাড়ি করার ইচ্ছে থাকে, তাহলে আমাদের সেখানে যেতে দিক। আমাদের যেতে দিতে সাহস না হলে নিরপেক্ষ কাউকে যেতে দিক। তাও না পারলে জাতিসংঘকে যেতে দিন।

তিনি বলেন, এই সরকারের কাছে আপনারা দয়া-দাক্ষিণ্য, ভালোবাসা পাবেন না। যারা জাতিসংঘের কাছেও মিথ্যাচার করে, তাদের কাছে বিচার পাওয়া সম্ভব নয়। তাই শপথ নিন, যত আয়নাঘর আছে, ভেঙে ফেলব।

মান্না বলেন, এক রাতেই তেলের দাম ৪৬ টাকা বেড়েছে। এতে মানুষের সংসারে আগুন লেগে গেল। মানুষ প্রতিবাদ করতে সভা করতে গেল, সেই সভার ওপরে হামলা করা হলো। এতে বুঝা যায়, ওরা (সরকার) আপনাকে বাঁচতেও দিতে চায় না। গতকাল সরকারের পক্ষ থেকে হঠাৎ করে তেলের দাম লিটারে ৫ টাকা কমানো হলো। এটা গরু মেরে জুতা দানের মতোই। ৪৬ টাকা বাড়িয়ে ৫ টাকা কমানোর কোনো মানে হয় না। এতে জনগণের দুঃখ-দুর্দশা লাঘব হবে না।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com