কাদিয়ানিদেরকে অবিলম্বে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণার আহ্বান হেফাজতের

0

কাদিয়ানিদেরকে অবিলম্বে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণার আহ্বান জানিয়েছে হেফাজতে ইসলাম বাংলাদেশ। দলটির মহাসচিব আল্লামা সাজেদুর রহমান বলেছেন, যারা হজরত মোহাম্মদ সা:-কে শেষ নবী মানে না তারা কাফের। আর যারা কাদিয়ানিদের কাফের মনে করে না তারাও কাফের। আমাদের প্রধানমন্ত্রী, রাষ্ট্রপতি মুসলমান। তারা নামাজ-রোজা পালন করেন। হজরত মোহাম্মদ সা:-কে শেষ নবী মানেন। এখন তাদের বিষয়টি ভেবে দেখতে হবে। তাদের প্রতি আহ্বান জানাবো আপনারা অনতিবিলম্বে কাদিয়ানিদের রাষ্ট্রীয়ভাবে কাফের ঘোষণা করুন। কারণ আমরা জানি আমাদের প্রধানমন্ত্রী বিদেশী কোনো শক্তিকে পরোয়া করেন না। প্রধানমন্ত্রী, আপনি সাহস করে ঘোষণা দিয়ে দিন। দেশের ১৫ কোটি মুসলমান আপনার সাথে রয়েছে।

শনিবার (২৭ আগষ্ট) রাজধানীর গুলিস্তান কাজী বশির মিলনায়তনে আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশ আয়োজিত ওলামা-মাশায়েখ ও প্রতিনিধি সম্মেলনে তিনি এসব কথা বলেন।

হেফাজত মহাসচিব আরো বলেন, হেফাজতের যে ১৩ দফা দাবি ছিলো, তার মধ্যে অন্যতম হলো- কাদিয়ানিদের রাষ্টীয়ভাবে অমুসলিম ঘোষণা করা। এটা সব আলেম-উলামা ও তৌহিদী জনতার দাবি। খতমে নবুওয়াত নিয়ে যারাই আন্দোলন করছেন তারা সবাই এ ব্যাপারে ঐক্যমত্য। তিনি সরকারকে সচেতন করে বলেন, আলেমরা যদি ঐক্যবদ্ধভাবে আবার মাঠে নামেন, তাহলে ঢাকাতে জায়গা হবে না। তিনি প্রতিটি মসজিদে জুমার নামাজের আলোচনায় কাদিয়ানিদের বিষয়ে বক্তব্য রাখার জন্য ইমাম-খতিবদের প্রতি আহ্বান জানান।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com