কুমিল্লা-৮ আসনের সংসদ সদস্য নজরুলকে ‘রাজাকারের ছেলে’ বললেন বীর মুক্তিযোদ্ধা

0

কুমিল্লা-৮ (বরুড়া) আসনের সংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী নজরুলকে এবার রাজাকারের সন্তান বলে মন্তব্য করেছেন উপজেলা বীর মুক্তিযোদ্ধা কাউন্সিলের সদস্য আবদুল ওহাব।

বক্তব্যে আবদুল ওহাব বলেন, ‘বঙ্গবন্ধুকে আবার হত্যাও করেছে। এরা কারা? অন্য কেউ করে নাই। আমাদের মতো লোকেরাই বঙ্গবন্ধুকে হত্যা করেছে। সেই রাজাকার আর রাজাকারের সন্তানরাই দলে প্রবেশ করেছে। বর্তমান বরুড়ার সংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী নজরুল একজন রাজাকারের সন্তান।’ এ কাথা বলার সঙ্গে সঙ্গে উপস্থিত মুক্তিযোদ্ধা কাউন্সিলের অন্য সদস্যরা সমর্থন জানিয়ে সোরগোল সৃষ্টি করেন।

গতকাল বৃহস্পতিবার (২৫ আগস্ট) দুপুরে উপজেলা অডিটোরিয়ামে উপজেলা মুক্তিযোদ্ধা কাউন্সিল আয়োজিত শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম মৃত্যুবার্ষিকীর আলোচনা সভা এবং দোয়া মাহফিলে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। অনুষ্ঠান শেষে এক মিনিট ৪৪ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে কুমিল্লাজুড়ে আলোচনা সমালোচনার সৃষ্টি হয়।

ওহাব আরও বলেন, ‘কারও মনে যদি কোনো দুঃখ আসে, আমার সঙ্গে মোকাবিলা করবেন। আমি জানি, আমার বয়স ৭৪ বছর। আমার বাবা বিয়ে করেছেন সংসদ সদস্য নজরুলের গ্রাম আদ্রায়। সেখানে আমার নানাবাড়ি। কুট্টু মিয়া (নজরুলের বাবা) একজন রাজাকার। আর সেই কুট্টু মিয়ার সন্তান নাসিমুল আলম নজরুল। প্রমাণ আছে, দলিল আছে, আসেন আমার সঙ্গে প্রটেস্ট করবেন? আমি প্রমাণ দেবো।’

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com