চাঁদা না দিলে বুয়েটের আবরারের মতো তোকেও মেরে ফেলা হবে: ছাত্রলীগ নেতা

0

চাঁদা দিতে অস্বীকার করায় এক শিক্ষার্থীকে শারীরিক নির্যাতনের অভিযোগ উঠেছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ছাত্রলীগের নেতা ভাস্কর সাহার বিরুদ্ধে। অভিযুক্ত ভাস্কর মতিহার হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক। ওই শিক্ষার্থীর অভিযোগ, চাঁদা না দিলে বুয়েটের আবরারের মতো তাকেও মেরে ফেলা হবে বলে হুমকি দিয়েছেন ওই ছাত্রলীগ নেতা।

 

শুক্রবার (১৯ আগস্ট) বেলা ৩টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত ছাত্রলীগ নেতা ভাস্কর সাহা তার রুমে ওই শিক্ষার্থীকে শারীরিক নির্যাতন করেন বলে অভিযোগ এসেছে।

 

ভুক্তভোগী সামসুল ইসলাম রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। অভিযুক্ত ভাস্কর সাহা শিক্ষা গবেষণা ইনস্টিটিউটের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর অনুসারী বলে জানা গেছে।

 

জানা যায়, ভুক্তভোগী শিক্ষার্থী মতিহার হলের তৃতীয় ব্লকের ১৫৯নং কক্ষে থাকেন। পড়াশোনার পাশাপাশি মোবাইল সার্ভিসিংয়ের কাজ করেন তিনি। গত ১৫ আগস্ট ভুক্তভোগীকে ফোন করে ১২ হাজার টাকার চাঁদা দাবি করেন অভিযুক্ত ছাত্রলীগ নেতা। ভুক্তভোগী ৫ হাজার টাকা দিতে চাইলে তাকে অভিযুক্ত ছাত্রলীগ নেতার রুমে ডেকে নিয়ে যাওয়া হয়। এসময় ৫ হাজার টাকার বেশি দিতে পারবেন না বলায় তাকে গলায় ছুরি ধরে রড ও স্ট্যাম্প দিয়ে বেধড়ক পেটানো হয়। বেলা ৩টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত তাকে শারীরিক নির্যাতন করা হয়।

 

নির্যাতনের পর এ তথ্য কাউকে না জানাতেও হুমকি দেওয়া হয়। সাংবাদিক ও পুলিশকে এসব জানালে বুয়েটের আবরার ফাহাদের মতো তাকেও মেরে ফেলা হবে বলে হুমকি দেন ওই ছাত্রলীগ নেতা। এমনকি ভুক্তভোগী শিক্ষার্থীকে শিবির বলে চালিয়ে দেবেন বলেও হুমকি দেন তিনি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com