‘বঙ্গবন্ধুর নেপথ্য খুনিদের দ্রুত চিহ্নিত করে শাস্তির আওতায় আনা হবে’

0

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার নেপথ্য ষড়যন্ত্রকারীদের দ্রুত চিহ্নিত করে শাস্তির আওতায় আনা সম্ভব হবে বলে আশা প্রকাশ করেছেন আইনপ্রণেতারা।

তারা বলেছেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট বর্বরোচিত হত্যাকাণ্ড যারা ঘটিয়েছিল, যারা পাশে ছিল এবং হত্যার ক্ষেত্র প্রস্তুত করেছিল, সবাই সমদোষী। হত্যার ষড়যন্ত্রকারীরাও নেপথ্য খুনি। তাই তাদের চিহ্নিত করে বিচারের মাধ্যমে শাস্তি নিশ্চিত করতে হবে।

বৃহস্পতিবার (১১ আগস্ট) পার্লামেন্ট মেম্বারস ক্লাব মিলনায়তনে বাংলাদেশ পার্লামেন্ট জার্নালিস্টস অ্যাসোসিয়েশন (বিপিজেএ) আয়োজিত আলোচনা সভায় এ আহ্বান জানান তারা।

জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন বিপিজেএর আহ্বায়ক নিখিল ভদ্র। আলোচনায় অংশ নেন জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ আব্দুস শহীদ, হুইপ মাহবুব আরা গিনি, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু, বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি র আ ম ওবায়দুল মোকতাদির চৌধুরী, বিরোধী দলীয় সংসদ সদস্য অধ্যক্ষ রওশন আরা মান্নান, বিপিজেএ’র সদস্য সচিব কাজী সোহাগ, সদস্য রফিকুল ইসলাম সবুজ, মিজান রহমান ও শাহজাহান মোল্লা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com