কমালার সঙ্গে প্রেসিডেন্সিয়াল বিতর্ক কবে, জানালেন ট্রাম্প

0

আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে নিজের প্রতিদ্বন্দ্বী ও যুক্তরাষ্ট্রের ভাইস প্রেসিডেন্ট কমালা হ্যারিসের সঙ্গে প্রেসিডেন্সিয়াল বিতর্কের দিন নির্ধারিত হয়েছে বলে নিশ্চিত করেছেন দেশটির সাবেক প্রেসিডেন্ট এবং বর্তমানে রিপাবলিকান দলের প্রার্থী ডোনাল্ড ট্রাম্প। আগামী ১০ সেপ্টেম্বর ফিলাডেলফিয়া শহরে হবে এই বিতর্ক।

মঙ্গলবার নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ট্রুথ সোশ্যালে এক পোস্টে এসব তথ্য জানিয়েছেন ট্রাম্প।

বিবিসির মার্কিন অংশীদার সংবাদমাধ্যম এবিসি নিউজের উদ্যোগ ও আয়োজনে হবে এই বিতর্ক অনুষ্ঠান। এবিসিসূত্রে জানা গেছে, স্টুডিওতে বিভিন্ন ইস্যুতে বিতর্ক হবে ট্রাম্প এবং কমালার মধ্যে। যখন একজন কথা বলবেন, তখন অপরজনের মাইক মিউট করা থাকবে এবং স্টুডিওতে কোনো দর্শক অডিয়েন্স থাকবে না।

ক্ষমতায় থাকাকালে একবার এবিসি নিউজকে যুক্তরাষ্ট্রের সবচেয়ে ‘বাজে’ এবং ‘পক্ষপাতদুষ্ট সংবাদমাধ্যম’ বলে উল্লেখ করেছিলেন ট্রাম্প। তবে মঙ্গলবারের পোস্টে সেই পুরোনো স্মৃতির কোনো লেশ তিনি রাখেনি; বরং বলেছেন, ‘আশা করছি একটি মুক্ত ও ন্যায়সঙ্গত বিতর্ক হবে।”

আগামী নভেম্বরে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচন হবে। সেই নির্বাচনে রিপাবলিকান পার্টির প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন ডোনাল্ড ট্রাম্প। অন্যদিকে প্রেসিডেন্ট জো বাইডেন প্রার্থিতা প্রত্যাহারের পর এখন ডেমোক্রেটিক পার্টির প্রার্থী হিসেবে মাঠে রয়েছেন ভাইস প্রেসিডেন্ট কমালা হ্যারিস।

আগামী ১০ সেপ্টেম্বর বিতর্ক হলে সেটি হতে যাচ্ছে দ্বিতীয় প্রেসিডেন্সিয়াল বিতর্ক। প্রথম বিতর্কটি হয়েছিল গত ২৮ জুন। মার্কিন সংবাদমাধ্যম সিএনএন ছিল সেই বিতর্কের আয়োজক।

সূত্র : এএফপি

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com