দু-একটি দুষ্ট চক্র দাবি আদায়ের নামে দেশের পরিস্থিতি অস্থিতিশীল করার চেষ্টা করছে: নুর

0

চলমান পরিস্থিতিতে আগামী একমাস কোনোপ্রকার দাবি দাওয়া নিয়ে অন্তর্বর্তীকালীন সরকারকে বিব্রতকর পরিস্থিতির সম্মুখে না দাঁড় করানোর জন্য সর্বসাধারণের প্রতি আহ্বান জানিয়েছেন গণঅধিকার পরিষদের সভাপতি নুরুল হক নুর।

সোমবার (২৬ আগস্ট) দুপুরের দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আহত সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহকে দেখতে এসে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, দু-একটি দুষ্ট চক্র দাবি আদায়ের নামে আন্দোলন করে দেশের পরিস্থিতি অস্থিতিশীল করার চেষ্টা করছে। তারা দেশের বর্তমান দুর্যোগপূর্ণ পরিস্থিতিতে বন্যার্তদের সর্বাত্মক সহযোগিতা না করে আন্দোলন করছে। নতুন বাংলাদেশ গড়ার জন্য আজ দেশের ছাত্র-জনতা সোচ্চার হয়েছে।

বিগত বছরগুলোতে যারা স্বাধীনভাবে কোনো দাবির জন্য কথা বলতে পারেননি তাদের উদ্দেশ্য করে নুর বলেন, বর্তমান সরকারকে একটু সময় দিন। পরবর্তীতে আপনাদের সব যৌক্তিক দাবি নিয়ে আলোচনার মাধ্যমে সমাধানের পথ খুঁজে বের করা হবে। আগামী এক মাস আপনারা সচিবালয়, যমুনা ও প্রেসক্লাবের সামনে কোনো সভা সমাবেশ করবেন না।

তিনি বলেন, আপনারা দেখেছেন গতকাল একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে, সেখানে কিছু আনসার সদস্যরা আমাদের সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহর উপর হামলা চালিয়েছে। এটি কোনোভাবেই মেনে নেওয়া যায় না।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com