সকল হামলা-খুনের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করা হবে: আসলাম চৌধুরী

0

দীর্ঘ ৯ বছর কারান্তরীণ থেকে জামিনে মুক্তি পাওয়ার একদিনের মাথায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের পরিবার ও আহতদের দেখতে গেলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আসলাম চৌধুরী।

বুধবার (২১ আগস্ট) বিকেল ৩টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আহত শিক্ষার্থীদের দেখতে যান তিনি।

এ সময় আসলাম চৌধুরী বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে যত হামলা হয়েছে, খুন হয়েছে সকল হত্যাকাণ্ডের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করা হবে। শুধু ছাত্র আন্দোলনে আহত নিহত নয়, এ পর্যন্ত যত হামলা মামলা খুন-ধর্ষণ সংঘটিত হয়েছে সবগুলো কড়ায়-গণ্ডায় আইনী প্রক্রিয়ায় ব্যবস্থা নেওয়া হবে। দেশের জালিম সরকারের হাতে নিরপরাধ মানুষ খুন এবং অনেকে আহত হয়ে যে অমানবিক জীবনে পতিত হয়েছে তা নিন্দনীয় এবং ন্যক্কারজনক। আগামীতে খুনি স্বৈরশাসকের ঠাঁই বাংলাদেশের মাটিতে হবে না ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, যারা আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন তাদের যথাযথ চিকিৎসাসেবা নিশ্চিতে সংশ্লিষ্ট চিকিৎসকদের সঙ্গে কথা বলা হবে। তাছাড়া দলীয় এবং ব্যক্তিগতভাবেও তিনি আহতদের চিকিৎসাসেবায় প্রয়োজনীয় সহায়তার আশ্বাস প্রদান করেন।

তিনি আহতদের চিকিৎসার খোঁজখবর নেন এবং কিছুসময় অতিবাহিত করে আহত আবু বক্কর সিদ্দিক, বাপ্পি, আব্দুল করিম, জাহাঙ্গীর আলম, আবুল কাশেম, বেলালসহ বেশ কয়েকজন রোগীর সাথে দীর্ঘক্ষণ কথা বলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com