দেশ নিজের পায়ে দাঁড়াক, আওয়ামী সরকার তা কখনোই চায়নি: রিজভী

0

দেশ নিজের পায়ে দাঁড়াক, আওয়ামী সরকার তা কখনোই চায়নি জানিয়ে কোটা বাতিল নাহলে পরিণতি খারাপের দিকে যাবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেছেন, সরকারি চাকরিতে কোটা নিয়ে সরকার এবং আদালতের ইচ্ছা এক হয় কীভাবে। কোটা করে নিজেদের লোক ঢুকাতেই আদালতের মাধ্যমে রায় করিয়েছে সরকার। তা মেনে নেওয়া যাবে না। অবিলম্বে কোটা বাতিল না করলে পরিণতি খারাপের দিকে যাবে।

সোমবার (৮ জুলাই) দুপুরে নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় কোরআন খতম ও দোয়া অনুষ্ঠানে তিনি এই হুঁশিয়ারি দেন।

তিনি আরও বলেন, সরকার অন্য রাষ্ট্রের অধীনে নতজানু ও দাসে পরিণত হয়েছে। তারা প্রতিবেশীদের সঙ্গে এমন সম্পর্ক রাখতে চায় যেন স্বামী-স্ত্রীর সম্পর্ক। দেশ নিজের পায়ে দাঁড়াক, আওয়ামী সরকার তা কখনোই চায়নি। তারা ক্ষমতায় এসে প্রতিশোধের নীলনকশা বাস্তবায়ন করছে। তারা নিজেদের লোকদের পকেট ভারী করার কাজ করছে বলেও উল্লেখ করেন তিনি।

এ সময় রিজভী বলেন, প্রধানমন্ত্রীর মাস্টারপ্ল্যানে কারাগারে নির্যাতন করায় খালেদা জিয়া অসুস্থ হয়ে হাসপাতালে। সুস্থ মানুষকে ফরমায়েশি মামলা দিয়ে কারাগারে আটকে রেখে অসুস্থ বানানো হয়েছে। বেগম জিয়া যেন দুনিয়া ছাড়েন, তাই চাচ্ছে সরকার।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com