ট্রেনের টয়লেটে মিললো বীর মুক্তিযোদ্ধার মরদেহ

0

পঞ্চগড়ে ট্রেনের টয়লেট থেকে আব্দুল আজিজ শেখ (৭৪) নামের এক বীর মুক্তিযোদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৭ মে) দুপুরে পঞ্চগড় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশনে দ্রুতযান এক্সপ্রেসের একটি বগির টয়লেট থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজের বাড়ি ঝিনাইদাহ জেলার শৈলকুপা থানার লক্ষণদিয়া গ্রামে। তিনি অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য। এর আগে তিনি দিনাজপুরের ফুলবাড়ি উপজেলার রাজারামপুর এলাকায় বসবাস করতেন।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, সোমবার (১৬ মে) রাত ৮টায় পঞ্চগড়গামী দ্রুতযান এক্সপ্রেসে ফুলবাড়ির উদ্দেশ্যে রওয়ানা হয়েছিলেন আব্দুল আজিজ। তিনি মুক্তিযোদ্ধা ভাতা উত্তোলন সংক্রান্ত কাজে ফুলবাড়ি আসছিলেন। মঙ্গলবার সকালে রেল পুলিশের মাধ্যমে ট্রেনের টয়লেটে তার মরদেহ পড়ে থাকার খবর পায় পঞ্চগড় সদর থানা পুলিশ।

দুপুর সাড়ে ১২টার দিকে বিজিবির সহযোগিতায় মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিয়া বলেন, এটা রেল পুলিশের তদন্তের বিষয়। তবে তার সঙ্গে থাকা কাগজপত্র দেখে ঠিকানাসহ তিনি বীর মুক্তিযোদ্ধা বলে নিশ্চিত হওয়া গেছে। নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com