সরকার খালেদা জিয়াকে ‘স্লো পয়জনিং’ করেছে

0

সরকার বেগম খালেদা জিয়াকে ‘স্লো পয়জনিং’করেছে বলে অভিযোগ করেছেন বিএনপির বিশেষ সম্পাদক ছাত্রদলের সাবেক সভাপতি আসাদুজ্জামান রিপন।

শনিবার (০৪ ডিসেম্বর) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে অনুষ্ঠিত এক বিক্ষোভ সমাবেশে তিনি এ অভিযোগ করেন। বিএনপি চেয়ারপারসনের মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে জাতীয়তাবাদী ছাত্রদলের পক্ষ থেকে এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে রিপন বলেন, পুরান ঢাকার কারাগারে আমাদের নেত্রী পায়ে হেঁটে গেছেন। পরবর্তী পিজি হাসপাতালেও পায়ে হেঁটে গিয়েছিলেন। পিজি হাসপাতালে যখন স্বাস্থ্য পরীক্ষা করানো হয় তখন সরকারের অনুগত চিকিৎসকরা খালেদা জিয়ার লিভারে সমস্যার কোনো রিপোর্ট দেননি। তাহলে কিভাবে তার পরপরেই খালেদা জিয়ার লিভার রোগ হয়! আমরা মনে করছি সরকার তাকে স্লো পয়জনিং করেছে।

সমাবেশে ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ ওয়ার্ড পর্যায়ে নেতারাও বিদেশে চিকিৎসা করছেন। অথচ আজ খালেদা জিয়াকে স্লো পয়জনিং করে অসুস্থ বানিয়ে বিদেশে যেতে দেওয়া হচ্ছে না।

তিনি অভিযোগ করেন, পুরান ঢাকার জেলখানায় যে স্লো পয়জনিং করা হয়েছে, তা ধরা পড়ে যাবে বলে বিদেশে চিকিৎসার করতে দিচ্ছে না সরকার।

আমান বলেন, যদি অবিলম্বে খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার জন্য পাঠানো না হয়, তাহলে হাসিনা সরকার পতনের কঠোর আন্দোলন শুরু হবে।

বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন। সংগঠনের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন- বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, কেন্দ্রীয় কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম, স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দীন টুকু, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবদুল কাদের ভুঁইয়া জুয়েল, ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আকরামুল ইসলাম মিন্টু প্রমুখ।

এছাড়াও ছাত্রদলের সহসভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, জাকির হোসেন জাকির, মামুন হাসান, জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, সাংগঠনিক সাইফ মাহমুদ জুয়েল, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি রাকিবুল হাসান, সাধারণ সম্পাদক আমান উল্লাহ, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রহিম সৈকত প্রমুখ উপস্থিত ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com