বর্তমান সরকারের আমলে দেশে ব্যাপক উন্নয়ন কাজ হয়েছে: শিল্পমন্ত্রী

শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে প্রধানমন্ত্রী অবিরল পরিশ্রম করে যাচ্ছেন। বর্তমান সরকারের আমলে দেশে ব্যাপক উন্নয়ন কাজ হয়েছে।

মেগা প্রকল্পগুলোর সুফল ইতোমধ্যে সাধারণ মানুষ পাচ্ছে। মনোহরদী-বেলাবতেও ব্যাপক উন্নয়নকাজ করা হয়েছে। উন্নয়ন কাজগুলো আমাদের সবাইকে মিলেমিশে করতে হবে। আমার দলে যেন কোনো বিভাজন না থাকে। সবাই ঐক্যবদ্ধভাবে উন্নয়নকাজ করে প্রধানমন্ত্রীর উন্নয়ন বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে। এখানে এ ওইটা করেছে, সে এটা করেছে তার নালিশ শুনতে চাই না। আমি নালিশের রাজনীতি করি না। যার যার বিবেক আছে, তার বিবেকই জানে সে ওইটা করেছে। কেউ অতি উৎসাহী হয়ে কিছু করবেন না, সবাইকে তার সম্মান দেবেন।

শনিবার (২৭ এপ্রিল) বিকেলে গাজীপুর জেলার রাণীগঞ্জ ধানধিয়া ব্রিজ থেকে মনোহরদী উপজেলার সংযোগ ব্রিজের হরিণারায়নপুর বাজারের সংযোগ স্থান পরিদর্শন শেষে এক আলোচনা সভায় তিনি একথা বলেন।

শিল্পমন্ত্রী বলেন, সামনের উপজেলা পরিষদ নির্বাচন সবাই সমন্বিতভাবে করবেন। যাতে সেখানে রাজনীতিক কোনো বিভাজন সৃষ্টি না হয়। বর্তমান সরকার উপজেলা পরিষদ নির্বাচন নির্বিঘ্নে ও সুন্দরভাবে করার জন্য কাজ করছে।

Comments (০)
Add Comment