যুবদলের নতুন কেন্দ্রীয় কমিটি গঠনের দাবিতে পদবঞ্চিতদের বিক্ষোভ

যুবদলের নতুন কেন্দ্রীয় কমিটি গঠনের দাবিতে ঝটিকা বিক্ষোভ মিছিল করেছে সংগঠনটির পদ বঞ্চিত নেতাকর্মীরা। শনিবার (২৭ এপ্রিল) দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জাতীয়তাবাদী ছাত্রদল ও যুবদলের সাবেক নেতাকর্মীরা এ বিক্ষোভ করেন।

মিছিলটি নয়াপল্টন চায়না টাওয়ার মার্কেটের সামনে থেকে শুরু করে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশে মাধ্যমে শেষ হয়।

বিক্ষোভকারীরা যুবদলের বর্তমান কমিটিকে ‘ব্যর্থ, অযোগ্য, অকার্যকর ও রাজপথে নিষ্ক্রিয়’ আখ্যা দিয়ে যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাতিল করে রাজপথে সক্রিয় ত্যাগী ও পরীক্ষিতদের সমন্বয়ে নতুন কমিটি গঠনের দাবি জানান।

যুবদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিকের নেতৃত্বে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান সোহাগ, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল শাখার সাবেক সাধারণ সম্পাদক খন্দকার রিয়াজ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি আশরাফ বাবু, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সহ-সভাপতি তরিকুজ্জামান তারেক, যুবদলের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য আহসানুল্লাহ তুষার আহমেদ, সৈয়দ আবেদিন প্রিন্স প্রমুখ বিক্ষোভে অংশ নেন।

Comments (০)
Add Comment