জনধিকৃত ও প্রহসনের তফসিল প্রত্যাখ্যান করেছে দেশবাসী: জামায়াত

0

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি মুহাম্মদ দেলাওয়ার হোসেন বলেছেন, এই অবৈধ সরকার দেশে আবারো আরেকটি প্রহসনের নির্বাচন করার পায়তারা করছে। সরকার তাদের আজ্ঞাবহ নির্বাচন কমিশনকে দিয়ে জনধিকৃত ও প্রহসনের তফসিল ঘোষণা করেছে। ইতোমধ্যেই বাংলাদেশের জনগণ এই তফসিল প্রত্যাখ্যান করেছে। আমরা বলতে চাই অবিলম্বে এই তফসিল বাতিল করুন। একটি অবাধ, সুষ্ঠু নিরপেক্ষ এবং অংশগ্রহণমূলক নির্বাচনের পরিবেশ তৈরি করুন। পুনরায় নতুন তফসিল ঘোষণা করুন। না হলে জনগণ যেভাবে জেগে উঠেছে, যেভাবে গণরোষ তৈরি হয়েছে, এই গণরোষে আপনারা দেশ থেকে অচিরেই ভেঁসে যাবেন, পদত্যাগ করতে বাধ্য হবেন। সুতরাং সময় থাকতেই সতর্ক হোন।

রোববার সকালে রাজধানীর নাজিম উদ্দিন রোডে হরতালের সমর্থনে মিছিলে নেতৃত্ব প্রদানকালে তিনি এসব কথা বলেন। এ সময় আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী দক্ষিণের মজলিসে শূরা সদস্য মাওলানা আবু আনাস আব্দুল্লাহ, মাওলানা এম এ আজাদ, আবু আব্দুল্লাহ, আব্দুর রহমান, আল আমিন, নুর ইসলামসহ জামায়াত ও শিবিরের বিভিন্ন পর্যায়ের নেতারা।

এছাড়াও তফসিল বাতিলের দাবিতে আজ ৪৮ ঘণ্টার প্রথম দিনে রাজধানীর বিভিন্ন স্থানে ঢাকা মহানগরী দক্ষিণের হরতাল কর্মসূচী পালিত হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com