শেখ হাসিনা পদত্যাগ না করা পর্যন্ত আন্দোলন চলবে, শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত মাঠে থাকবো: নুর

0

বর্তমান সরকারের পদত্যাগ ও নির্দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচনের এক দফা দাবিতে বিরোধীদলগুলোর চতুর্থ দফায় ডাকা ৪৮ ঘণ্টার অবরোধের প্রথম দিনে রাজধানীতে মিছিল করেছে নুরুল হক নুরের নেতৃত্বাধীন গণঅধিকার পরিষদ।

মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে গণঅধিকার পরিষদ একাংশের সভাপতি নুরুল হক নুর বলেন, নিরপেক্ষ সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু নির্বাচনের দাবিতে বিরোধীদলগুলোর শান্তিপূর্ণ আন্দোলন চলছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদত্যাগ না করা পর্যন্ত এ আন্দোলন চলবে। আমাদের শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত আমরা মাঠে থাকবো।

রোববার (১২ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় বিজয়নগর পানির ট্যাংকির সামনে থেকে মিছিলটি শুরু হয়ে পল্টন মোড়, নাইটিংগেল মোড় ঘুরে বিজয়নগর পানির ট্যাংকির মোড়ে এসে শেষ হয়।

ভিপি নুর বলেন, মুক্তিযুদ্ধের নেতৃত্ব দেওয়া দল আওয়ামী লীগ আজ গণতন্ত্র ও সম্প্রীতির ভাষা ভুলে স্বৈরাচার, সন্ত্রাস ও সহিংসতার ভাষায় কথা বলছে। স্বয়ং প্রধানমন্ত্রী হাত ভেঙে দেওয়া, পুড়িয়ে দেওয়ার কথা বলেন।

তিনি বলেন, চট্টগ্রামের আওয়ামী লীগ নেতা মুজিবুল হক মার্কিন রাষ্ট্রদূত পিটার হাসকে পেটানোর হুমকি দিয়েছেন। ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইনান (শেখ ওয়ালী আসিফ ইনান) পিটার হাসকে জবাই করার হুমকি দিয়েছেন।

এসময় নুর অনতিবিলম্বে রাজবন্দিদের মুক্তি দিয়ে সরকারকে পদত্যাগ করে নিরপেক্ষ সরকারের কাছে ক্ষমতা হস্তান্তরের দাবি জানান।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com