মাফিয়া সরকারের একতরফা নির্বাচন রুখে দেয়া হবে: জামায়াত

0

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য মুহাম্মদ জামাল উদ্দীন বলেছেন, সেবাদাস ও বশংবদ নির্বাচন কমিশনের মাধ্যমে মাফিয়া সরকার দেশে আবারো একতরফা নির্বাচন করে রাষ্ট্রীয় ক্ষমতা কুক্ষিগত করার দিবাস্বপ্ন দেখছে। কিন্তু বীর জনতা ওই ষড়যন্ত্র মোকাবেলায় স্বতঃস্ফূর্তভাবে রাজপথে নেমে এসেছে। সরকারের পতন না হওয়া পর্যন্ত জনতার এই অবরোধ অব্যাহত থাকবে। তিনি সরকারকে শুভবুদ্ধির পরিচয় দিয়ে তামাশা ও ভাঁওতাবাজীর নির্বাচনের ষড়যন্ত্র বন্ধ করার আহবান জানান। অন্যথায় একতরফা তফসিল ঘোষণার ষড়যন্ত্র জনগণ জীবন দিয়ে হলেও রুখে দেবে- ইনশাআল্লাহ।

তিনি আজ রোববার রাজধানীতে কেন্দ্র ঘোষিত কর্মসূচি অবৈধ সরকারের পদত্যাগ, নির্বাচনকালীন কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠা, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ ও আমিরে জামায়াত ডা. শফিকুর রহমান সহ কারাবন্দী সকল জাতীয় নেতার মুক্তির দাবিতে সর্বাত্মক অবরোধের সমর্থনে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তর আয়োজিত এক বিক্ষোভ-পরবর্তী পথসভায় এসব কথা বলেন। বিক্ষোভ মিছিলটি বিমানবন্দরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সংক্ষিপ্ত পথসভার মাধ্যমে শেষ হয়। পথ সভায় উপস্থিত ছিলেন উত্তরা পুর্ব জোনের টীম সদস্য আবু মুসআব, মহানগরীর মজলিসে শূরা সদস্য এম এ হক মোল্লা, এ এইচ শাহনেওয়াজসহ বিপুল সংখ্যক নেতাকর্মী।

জামাল উদ্দীন বলেন, সরকার পরিকল্পিতভাবে দেশের গণতন্ত্র ও গণতান্ত্রিক মূল্যবোধ ধ্বংস করে দিয়েছে। ধ্বংস করা হয়েছে দেশের সকল গণতান্ত্রিক প্রতিষ্ঠানকে। অবাধ গণতন্ত্রের রক্ষাকবজ নির্বাচনকালীন কেয়ারটেকার সরকার পদ্ধতিকে আদালতের দোহাই দিয়ে বাতিল করা হয়েছে। সাংবিধানিক প্রতিষ্ঠান নির্বাচন কমিশনকে ‘দলদাস’ কমিশনে পরিণত করা হয়েছে। বিচারবিভাগ, জনপ্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীসহ রাষ্ট্রীয় সকল প্রতিষ্ঠানকে দলীয়করণ করে দেশের এক ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করা হয়েছে। ফলে দেশ একটি স্বৈরতান্ত্রিক ও ফ্যাসীবাদী রাষ্ট্রে পরিণত হয়েছে। জনগণকে তাদের সাংবিধানিক ও গণতান্ত্রিক অধিকার থেকে বঞ্চিত করা হচ্ছে। তাই দেশ ও জাতির বৃহত্তর স্বার্থে এই জুলুমবাজ ও অগণতান্ত্রিক সরকারের পতনের কোন বিকল্প নেই। তিনি টালবাহানা পরিহার করে অবিলম্বে সরকারকে অবিলম্বে পদত্যাগ ও কেয়ারটেকার সরকারের হাতে ক্ষমতা হস্তান্তরের আহবান জানান। অন্যথায় এজন্য সরকারকে চড়া মূল্য দিতে হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com