ক্রিশ্চিয়ানো রোনালদো ভক্তদের জন্য সুখবর

0

ক্রিশ্চিয়ানো রোনালদো ভক্তদের জন্য সুখবর। অপেক্ষার প্রহর দ্রুত ফুরাচ্ছে। কাতার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল থেকে ছিটকে যাওয়ার পর থেকেই আর প্রতিযোগিতামূলক ম্যাচে নেই। এর মাঝে অবশ্য ক্যারিয়ারে বড় একটা ঘটনাও ঘটে গেছে। ইউরোপিয়ান ফুটবল পেছনে ফেলে সৌদি আরবের ক্লাবে নাম লিখিয়েছেন তিনি। ক্লাব ফুটবলে ২ ম্যাচ নিষেধাজ্ঞার কারণে এখনো নামতে পারেন নি মাঠে। সব কিছু ঠিক থাকলে এ মাসেরই ২২ তারিখে আল নাসেরের হয়ে অভিষেক হবে তার। 

বিস্ময়কর খবর হলো-নতুন অধ্যায়ের সূচনায় নিজের চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসির মুখোমুখি হতে যাচ্ছেন রোনালদো। আল নাসেরের কোচ রুডি গার্সিয়া দিয়েছেন সেই সুখবর, সৌদি আরবের মাঠে প্রথম ম্যাচেই মেসির বিপক্ষে খেলবেন এই পর্তুগিজ মহাতারকা।

যদিও সেটি নতুন ক্লাবের হয়ে নয়। সৌদি আরবের দু’টি ক্লাবের মিলিত দলের বিপক্ষে খেলতে নামবেন মেসি-এমবাপের প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। আরবের দলে থাকবেন সিআর-সেভেন!

আল নাসেরের হয়ে এখনও মাঠে নামতে পারেন নি রোনালদো। ৩৭ বছর বয়সী এই মহাতারকার ২২ জানুয়ারি ইত্তিফাকের বিপক্ষে আল নাসেরের জার্সিতে অভিষেক হবে। তার আগে ১৯ জানুয়ারি রিয়াদে খেলতে আসছে পিএসজি। সৌদির দুই প্রধান ক্লাব আল হিলাল এবং আল নাসেরের মিলিত দলের বিরুদ্ধে ম্যাচটি খেলবেন মেসি-এমবাপেরা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com